ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

বাংলাদেশ ব্যাংক কো-অপারেটিভ নির্বাচনে হলুদ দলের জয়

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২১
বাংলাদেশ ব্যাংক কো-অপারেটিভ নির্বাচনে হলুদ দলের জয়

ঢাকা: বাংলাদেশ ব্যাংক কর্মচারী সমবায় ঋণদান সমিতির নির্বাচনে আবারও সংখ্যাগরিষ্ঠতা পেয়ে বিজয়ী হয়েছে ব্যাংকের অরাজনৈতিক সংগঠন হলুদ দল।

 ব্যবস্থাপনা পরিষদের ত্রি-বার্ষিক নির্বাচনে হলুদ দল ১২টি পদের মধ্যে চেয়ারম্যান ও সম্পাদকসহ ৭টি পদে জয়লাভ করে, অন্যদিকে ১টি ভাইস-চেয়ারম্যান ও ১টি সহ-সম্পাদক পদসহ ৩টি পরিচালক পদে বিজয়ী হয়েছে নীল দল।

মঙ্গলবার (২৪ আগস্ট) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ২৩আগস্ট ভোট অনুষ্ঠিত হয়েছে।

চেয়ারম্যান পদে প্রধান কার্যালয়ের উপমহাব্যবস্থাপক মোহাম্মদ শাহরিয়ার সিদ্দিকী, ভাইস চেয়ারম্যান পদে মতিঝিল অফিসের যুগ্ম ব্যবস্থাপক মোহাম্মদ হোসেন ও প্রধান কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক ফয়েজ আহমদ, সহ-সম্পাদক পদে প্রধান কার্যালয়ের যুগ্ম পরিচালক আসাদুজ্জামান খান তানিন ও মো. আরিফুল ইসলাম, পরিচালক পদে প্রধান কার্যালয়ের অফিসার মিঠুন দাস, সহকারী পরিচালক মো. তরিকুল ইসলাম, যুগ্ম পরিচালক জুলেখা নুসরাত, উপপরিচালক শাহআলম কাজী, মতিঝিল অফিসের উপব্যবস্থাপক  আবদুল্লাহীল বাকী সরকার এবং যুগ্ম ব্যবস্থাপক আবুল বাশার আব্দুল ওয়াহীদ খান নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত কমিটির হলুদ দলের বিজয়ী সদস্যদের নিয়ে মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে বাংলাদেশ ব্যাংকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয় । এ সময় হলুদ দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় ঘণ্টা: ১৪৩৩, আগস্ট ২৪, ২০২১ 
এসই/এসআইএস  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।