ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

মাইজিপি’র আকর্ষণীয় ক্যাশব্যাক অফার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২১
মাইজিপি’র আকর্ষণীয় ক্যাশব্যাক অফার

ঢাকা: এখন থেকে গ্রামীণফোন গ্রাহকরা মাইজিপি অ্যাপের মাধ্যমে ভয়েস, বান্ডল ও ডেটা প্যাক এবং রিচার্জ অফার কিনলেই পাচ্ছেন ৮০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা। এসএসএলকমার্জের কারিগরির সহায়তায় গ্রাহকরা ৩১ আগস্ট পর্যন্ত এই ফিচারের বর্তমান অফারটি পাবেন।

মঙ্গলবার গ্রামীণফোন এক বিজ্ঞপ্তিতে জানায়, ব্যবহারকারীরা, কেনার ধরন এবং পরিমাণের ভিত্তিতে ৭ টাকা থেকে শুরু করে ৮০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা উপভোগ করতে পারবেন। ভিন্ন ভিন্ন মেয়াদ, বোনাস এবং ক্যাশব্যাকের সঙ্গে ৬৪ টাকা থেকে ৩০৭ টাকা পর্যন্ত ভয়েস ও বান্ডল প্যাক পাওয়া যাবে।

এই অফারের আওতায় ১ জিবি থেকে ৫০ জিবি পর্যন্ত ডেটা প্যাক কেনার মাধ্যমে বোনাস ও ক্যাশব্যাক উপভোগ করবেন গ্রাহকরা। অফারগুলোর বিস্তারিত বিবরণ পাওয়া যাবে httpsmygp.licbaug -এই লিঙ্কে।  

অ্যাপের পেমেন্ট পদ্ধতির মাধ্যমে রিচার্জ করে শুধুমাত্র মাইজিপি গ্রাহকরা এই অফারগুলো গ্রহণ করতে পারবেন। অন্য কোনো অনলাইন চ্যানেল বা রিটেইল আউটলেটে রিচার্জের ক্ষেত্রে এই অফারগুলো প্রযোজ্য নয়। সকল গ্রামীণফোন (স্কিটো ব্যতীত) গ্রাহকরা এসব অফারের সুবিধা পাবেন। গ্রাহকরা যতবার খুশি এসব অফার গ্রহণ করতে পারবেন।

 

গ্রাহকদের প্রয়োজন অনুসারে সেবা নিয়ে কাজ করাই মাই জিপির মূল উদ্দেশ্য। প্রথম টেলকো অ্যাপ হিসেবে মাই জিপি গ্রাহকদের এই ধরনের সুবিধা দিচ্ছে।

বাংলাদেশ সময় ঘণ্টা: ১৮১২, আগস্ট ২৪, ২০২১ 
এমআইএইচ/এসআইএস   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।