ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

মিনিস্টারের হিউম্যান কেয়ার পণ্য কিনলেই রেফ্রিজারেটর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২১
মিনিস্টারের হিউম্যান কেয়ার পণ্য কিনলেই রেফ্রিজারেটর ...

ঢাকা: হিউম্যান কেয়ার ডিভিশনের দুই মাস ব্যাপি একটি প্রোগ্রাম চালু করেছে মিনিস্টার গ্রুপ। এই প্রোগ্রামটির আওতায় দুই মাসের ভেতরে দুই লাখ টাকার বেশি হিউম্যান কেয়ার পণ্য কিনলেই যেকোনো দোকানদার বা রিটেইলারই পাবে ১৭০ মডেলের ডীপ ফ্রিজ কিংবা ১৬৫ মডেলের একটা রেফ্রিজারেটর।

মিনিস্টারের চালু হওয়া এই প্রোগ্রামটির জুলাই মাসের সেরা দোকানদার হিসেবে নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জের ফুলপট্টি এলাকার হাজী শরীয়তউল্লাহ স্টোর, নারায়ণগঞ্জের মায়ের দোয়া ষ্টোর, আলম ব্রাদার্স। সাভারে রয়েছে ভাতিজা জেনারেল ষ্টোর, বিগ বাজার জেনারেল ষ্টোর, আশুলিয়ার বিসমিল্লাহ্‌ জেনারেল ষ্টোর। বরিশাল সদরে রয়েছে খোকন শরীফ ষ্টোর, পটুয়াখালীর কলাপাড়া এলাকার মোস্তফা ষ্টোর। কুষ্টিয়ার ভেড়ামারায় রয়েছে, নয়ন ট্রেডার্স, ধামুরচাকলার পীরগাছাতে রয়েছে লিজা জেনারেল ষ্টোর এবং কালিয়াকৈরের রুপা জেনারেল ষ্টোর।

এ বিষয়ে মিনিস্টার গ্রুপের এজিএম সেলস অ্যান্ড মার্কেটিং হাফিজুল করিম বলেন, ইতোমধ্যে রুপা জেনারেল ষ্টোরে আমরা ৩২ ইঞ্চির একটি এলইডি টিভি দিয়েছি। এলইডি টিভির এই প্রোগ্রামটা আমাদের দেড় লাখ টাকার ওপরে ছিল। এই প্রোগ্রাম এখনও চলমান রয়েছে। এখনো যদি কোনো পার্টি একই ইনভয়েসে বা পার্ট বাই পার্ট নিয়েও দুই মাসের মধ্যে দুই লাখ টাকার হিউম্যান কেয়ার প্রোডাক্ট কেনে তাহলে সেও আমাদের এই প্রোগ্রামের আওতায় আসবে।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।