ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

মালিবাগে স্যামসাং কনজুমার ইলেকট্রনিক্সের আউটলেট উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২১
মালিবাগে স্যামসাং কনজুমার ইলেকট্রনিক্সের আউটলেট উদ্বোধন

ঢাকা: এক্সেল টেলিকম (প্রা.) লিমিটেড কর্তৃপক্ষ ইলেকট্রনিক্স পণ্য ব্যবসায় ক্রমবর্ধমান উন্নয়ন ও সম্প্রসারণের অংশ হিসেবে রাজধানীর মালিবাগে স্যামসাং কনজুমার ইলেকট্রনিক্স পণ্যের নতুন এক আউটলেট উদ্বোধন করেছেন।

শনিবার (২৮ আগস্ট) সকাল ১০টার দিকে এ আউটলেটের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- এক্সেল টেলিকমের ব্যবস্থাপনা পরিচালক ও লাবিব গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীর, সিআইপি ও স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরচিালক হয়্যানসাং উসহ এক্সেল টেলিকম ও স্যামসাং বাংলাদেশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

এক্সেল টেলিকম (প্রা.) লিমিটেড বাংলাদেশের অন্যতম প্রধান গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লাবিব গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান ও স্যামসাং বাংলাদেশের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর। বর্তমানে লাবিব গ্রুপের রয়েছে পোশাক শিল্প, ব্যাংকিং, লিজিং, ইলেকট্রনিক্স, আইটি, প্যাকেজিং, পোল্ট্রি, ফিশারিজ ও কৃষিখাতে প্রায় ২০টি অঙ্গ প্রতিষ্ঠান। যা বৈদেশিক মুদ্রা অর্জন ও কর্মসংস্থান সৃষ্টিসহ বাংলাদেশের জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।