ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

ঈদ সালামি অফারের বিজয়ী পেলেন ২০০ শতাংশ ফ্রি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
ঈদ সালামি অফারের বিজয়ী পেলেন ২০০ শতাংশ ফ্রি

ঢাকা: করোনা মহামারির এ সময়ে গ্রাহকদের কথা চিন্তা করে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মিনিস্টার গ্রুপের দেওয়া ঈদ সালামি অফারের প্রথম বিজয়ী হলেন ঢাকার ডেমরার মো. বাবুল মিয়া।

এ অফারে রয়েছে ২০০ শতাংশ পর্যন্ত ফ্রি ডিসকাউন্ট অফারসহ মিনিস্টারের প্রতিটি পণ্য ক্রয় করে সর্বোচ্চ নগদ এক লাখ টাকা জেতার সুযোগ।

এছাড়াও প্রতিটি পণ্য ক্রয়ে অন্যান্য নিশ্চিত পুরস্কার তো আছেই। সারা দেশব্যাপী অনলাইন ও শো-রুমগুলোতে এ অফার এখনো চলমান রয়েছে।

মঙ্গলবার (৩১ আগস্ট) মিনিস্টার গ্রুপ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মিনিস্টার-মাইওয়ান গ্রুপের শো-রুম থেকে এম-৩৫৫ মডেলের একটি ফ্রিজ কিনে ঈদ সালামি অফারে ২০০ শতাংশ অর্থাৎ আরও দু’টি সমমূল্যের ফ্রিজ উপহার পেলেন ঢাকার ডেমরার বাবুল মিয়া।

এ বিষয়ে বাবুল আনন্দের সঙ্গে বলেন, ‘ভাবতেও পারি নাই এই রকম উপহার পাবো, অনেক খুশি হইছি। মিনিস্টার থেকে আমি সব সময়ই কেনাকাটা করি। উনাদের অনেক অফার দেখি, এ প্রথম পাইলাম। খুব ভালো লাগছে। ’

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সোমবার (৩০ আগস্ট) তার হাতে উপহারগুলো তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের কর্মকর্তারা।

বিস্তারিত জানতে এখনই ভিজিট করুন https://ministerbd.net এই ঠিকানায় বা কল করুন ০৯৬০৬৭০০৭০০ এই নম্বরে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
আরআইএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।