ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

‘স্বপ্ন’ এখন ময়মনসিংহের চরপাড়ায়

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
‘স্বপ্ন’ এখন ময়মনসিংহের চরপাড়ায়

ঢাকা: দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ এখন ময়মনসিংহের চরপাড়াতে।

মঙ্গলবার (৩১ আগস্ট) সকাল ১১টায় স্বপ্নের নতুন এ আউটলট উদ্বোধন করা হয়।

স্বপ্ন থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামাল খান, ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক উজ্জল, ‘স্বপ্ন’ চরপাড়া শাখার ভবন মালিক খায়রুল হাসান কিরন ও মো. সাব্বির হাসান, ইনভেস্টর মো. আনারুল ইসলাম ও মো. আমিনুল ইসলাম, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক রিপন, স্বপ্নের হেড অব বিজনেস এক্সপানশন জহিরুল ইসলাম। এছাড়া উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও অনান্য সহযোগী সংগঠনের নেতারা।

স্বপ্নের রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল বলেন, আমরা আশা করছি স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে সব গ্রাহক স্বপ্নতে নিয়মিত বাজার করবেন। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে আমাদের আউলেটে।
নতুন এ আউটলেটের উদ্বোধন উপলক্ষে স্বপ্নের পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ছাড়াও এসব অফারের আওতায় থাকছে নগদ মূল্যছাড়। এছাড়া গ্রাহকদের জন্য থাকছে হোম ডেলিভারি সেবা। হোম ডেলিভারির জন্য যোগাযোগ করুন ০১৪০১-১৮৮১৭৭ এ নম্বরে।

নতুন আউটলেটের ঠিকানা: ফকির মার্কেট (চরপাড়া  মোড় হতে ১০০ গজ পশ্চিমে), পুরোহিতপাড়া, ময়মনসিংহ।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।