ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

আকর্ষণীয় অফার নিয়ে দারাজের ৭ম অ্যানিভার্সারি ক্যাম্পেইন  

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২১
আকর্ষণীয় অফার নিয়ে দারাজের ৭ম অ্যানিভার্সারি ক্যাম্পেইন  

ঢাকা: দেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ সফলভাবে তাদের সাত বছরের কার্যক্রম সম্পন্ন করেছে। এই মাইলফলক অর্জন উপলক্ষে দারাজ ক্রেতাদের প্রতি কৃতজ্ঞতাস্বরূপ নিয়ে এসেছে ‘৭ম অ্যানিভার্সারি ক্যাম্পেইন’।

আকর্ষণীয় ডিল, অফার ও ভাউচারের সঙ্গে এই বিশেষ ক্যাম্পেইনটি চলবে ২ সেপ্টেম্বর থেকে আগামী ৮ সেপ্টেম্বর পর্যন্ত।

বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) দারাজ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞতিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞতিতে বলা হয়, এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা বিভিন্ন আকর্ষণীয় এবং সাশ্রয়ী ডিল উপভোগ করতে পারবেন। যেমন- শেক শেক ভাউচার, মিস্টেরি বক্স এবং ১০,০০০ টাকা পর্যন্ত ছাড়সহ মেগা ডিল।  
ক্যাম্পেইনে প্রি-পেমেন্ট ডিসকাউন্ট, আই লাভ ইউ ভাউচার এবং ফ্ল্যাশ সেলসও থাকবে। দারাজের এই ক্যাম্পেইনে ক্রেতারা আসল পণ্যের নিশ্চয়তার সঙ্গে বিখ্যাত ব্র্যান্ডের পণ্য আকর্ষণীয় মূল্যে কিনতে পারবেন। এছাড়াও ২ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টা থেকে ৯টা পর্যন্ত থাকবে ফ্রি শিপিং (ন্যূনতম অর্ডার মূল্য ১০০ টাকা) 
ক্রেতাদের অনলাইন কেনাকাটার অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে অ্যানিভার্সারি ক্যাম্পেইনে থাকছে সাতটি সেরা ডিল। ক্রেতারা রিয়েলমি নারজো৩০ ফোন মাত্র ১৮ হাজার ৪৯০ টাকায়, ভাইকান অ্যান্ড্রয়েড/স্মার্ট এইচডি এলইডি টিভি ৩২’’ মাত্র ১৪ হাজার ৩১০ টাকায়, ইকো ফ্রেশ রিভার্স ওয়াটার পিউরিফায়ার মাত্র ৬ হাজার ১০৮ টাকায়, শার্প এসজেসি ডিপ ফ্রিজার ১৬০ লিটার মাত্র ২৩ হাজার ৮৪১ টাকায়, শাওমি এমআই স্মার্ট ব্যান্ড ৫ স্মার্টওয়াচ মাত্র ২ হাজার ৩৩৬ টাকায়, অ্যাভিটা অ্যাসেনশিয়াল (ঘঊ১৪অ২ওঘঈ৪৩৩-গই) ১৪ ইঞ্চি ল্যাপটপ মাত্র ২৪ হাজার ৯৯০ টাকায় এবং টাঙ্গাইল সফট রেড জামদানি শাড়ি মাত্র ১৪২৮ টাকায় কিনতে পারবেন।

ব্র্যান্ডপ্রেমীরা তাদের পছন্দের শীর্ষস্থানীয় ব্র্যান্ডের আসল পণ্য আকর্ষণীয় অফার ও ডিলে সাশ্রয়ী মূল্যে কিনে এই বিশেষ সুযোগকে কাজে লাগাতে পারবেন।  

এই ক্যাম্পেইনের কো-স্পন্সর অ্যাপেক্স, ডাবর হার্বাল, ডেটল, রিয়েলমি, স্টুডিও-এক্স এবং স্যাভলন। ক্যাম্পেইনের ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে ব্রুনো মোরেত্তি, ডেকো, ফ্যাব্রিলাইফ, ফোকালুর, লাফজ, লজিটেক, নোয়া, পুমা, রিবানা, রঙন হারবাল, টিপিলিংক, মোশন ভিউ, ট্রেন্ডজ, ইমামি এবং প্যারাসুট ন্যাচারালে শ্যাম্পু। অ্যানিভার্সারি ক্যাম্পেইনের গ্লোবাল ব্র্যান্ড পার্টনার হিসেবে আছে সিকেইন, ইউগ্রিন, শাওমি, এসকেএমইআই স্টোর ও ওয়্যারেস্ট্রো। এছাড়া ক্যাম্পেইনের ইভেন্ট পার্টনার বিঞ্জ, ঘুড়ি লার্নিং, হানসা হোটেল, ক্রিম অ্যান্ড ফাজ, আমারি হোটেল, স্কাই সিটি হোটেল, বার্গার কিং, ১৩৮ ইস্ট, ডিজিটাল হেলথকেয়ার সল্যুশন এবং ঢাকা মেট্রো।  

এই ক্যাম্পেইনে ক্রেতাদের কেনাকাটার সুবিধার্থে থাকবে পেমেন্ট ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার। ক্যাম্পেইনে পেমেন্ট পার্টনার হিসেবে রয়েছে বিকাশ, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল), পিবিএল, শাহজালাল ইসলামী ব্যাংক এবং সাউথইস্ট ব্যাংক।  

ক্যাম্পেইন চলাকালীন, বিকাশে ক্রেতারা তাৎক্ষণিক ১৫ শতাংশ ক্যাশব্যাক (সর্বোচ্চ ২০০ টাকা) উপভোগ করতে পারবেন। আর, পিবিএল, সিটি ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, ব্র্যাক ব্যাংক এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) এর গ্রাহকরা পাবেন ১০ শতাংশ ছাড় (দুইবার, প্রতি লেনদেনে সর্বোচ্চ ১৫০০ টাকা)।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।