ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

সুপার বোর্ডের নতুন লোগো উন্মোচন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২১
সুপার বোর্ডের নতুন লোগো উন্মোচন

ঢাকা: এখন আরো দৃঢ় ও গতিশীল এ প্রত্যয়ে সুপার বোর্ড নতুন লোগো উন্মোচন করেছে। সুপার ব্র্যান্ড অ্যাওয়ার্ড পাওয়া সুপার বোর্ড উন্নত প্রযুক্তির বৈচিত্রময় পণ্যের সমারোহ ও গুণগতমান বজায় রাখার কারণে আজ দেশে শীর্ষস্থান অর্জনে সক্ষম হয়েছে।

সুপার বোর্ড ব্র্যান্ডকে আরো এক ধাপ এগিয়ে নিয়ে যেতে নতুন এ লোগো উপস্থাপন করা হয়েছে।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- টি কে গ্রুপের উপদেষ্টা মাহফুজুর রহমান, পরিচালক (মার্কেটিং) মোহাম্মদ মোফাচ্ছেল হক, গ্রুপের পরিচালক (প্রোডাকশন ও টেকনিক্যাল) খোরশেদুল আলম, পরিচালক (ফিন্যান্স অ্যান্ড অপারেশন্স) শফিউল আতহার তসলিম, চিফ অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার কর্নেল (অব.) আলমাস রাইসুল গনি, সুপার বোর্ডের হেড অব বিজনেস নুরুন নবী ও হেড অব ব্র্যান্ড ইব্রাহিম খলিল নয়নসহ বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীরা।

অনুষ্ঠানে মোফাচ্ছেল হক বলেন, সুপার বোর্ড সব সময় যুগের সঙ্গে তাল মিলিয়ে চলার চেষ্টা করে এবং সময়ের উপযোগী পদক্ষেপ গ্রহণ করে। লোগো পরিবর্তন তারই এক প্রতিফলন। সুপার বোর্ডের এ নতুন পরিবর্তন ব্র্যান্ড ভিজিবিলিটি বাড়াবে এবং ক্রেতা সাধারণসহ সব ব্যবসায়িক পার্টনারদের কাছে আরো দৃঢ় অবস্থান তৈরি করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।