ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

অনলাইন শপিং উৎসবে বিকাশে ১০% ক্যাশব্যাক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২১
অনলাইন শপিং উৎসবে বিকাশে ১০% ক্যাশব্যাক

ঢাকা: গত চার বছরের ধারাবাহকিতায় দেশীয় ই-কমার্স সাইটগুলোর অনলাইন শপিং উৎসব ১০-১০ উপলক্ষে জনপ্রিয় ১৪টি ই-কমার্স প্ল্যাটফর্ম- এ বিকাশ পেমেন্টে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহকরা। ১০ অক্টোবর থেকে শুরু হওয়া ২১ দিনব্যাপী এই কেনাকাটার উৎসব চলবে ৩০ অক্টোবর পর্যন্ত।

জনপ্রিয় এসব ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে বিকাশ পেমেন্টে কেনাকাটা করে একজন গ্রাহক দিনে সর্বোচ্চ ২০০ টাকা ও ক্যাম্পেইন চলাকালীন এক হাজার টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেতে পারেন। গ্রাহকরা বিকাশ পেমেন্ট গেটওয়ে এবং অ্যাপ ব্যবহার করে পেমেন্টের মাধ্যমে অফারগুলো উপভোগ করতে পারবেন। অফারের বিস্তারিত জানতে ভিজিট করতে হবে এই লিংকে - https://www.bkash.com/bn/10-10।  

অনলাইন কেনাকাটার প্ল্যাটফর্ম- রকমারি, আজকের ডিল, পিকাবু, বাংলাশপার্স, দ্য মল লিমিটেড, ডায়াবেটিস স্টোর, পাঠাও ফুড, আদি, বেবিকেয়ার, প্রোটিন মার্কেট, যাচাই, আইফেরি, সেবা এক্সওয়াইজেড ও ডেলিভারি টাইগার থেকে জামাকাপড়, জুতা, ইলেকট্রনিক্স সামগ্রীসহ বিভিন্ন লাইফস্টাইল পণ্য, নিত্যপ্রয়োজনীয় পণ্য ও সেবা আরো সাশ্রয়ে ঘরে বসেই বিকাশ পেমেন্টে কিনতে পারবেন গ্রাহক।

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকাশের প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠানগুলোর সঙ্গে এ সম্পর্কিত একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিকাশ এর চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ, ১০-১০ উৎসব এর প্রধান সমন্বয়কারী ফাহিম মাশরুরসহ প্রতিষ্ঠানগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২১
এসই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।