ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

আল হারামাইন পারফিউমস পণ্যে জিপি স্টার গ্রাহকদের ছাড়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
আল হারামাইন পারফিউমস পণ্যে জিপি স্টার গ্রাহকদের ছাড়

ঢাকা: দেশের টেলিকমিউনিকেশন সেবাদানকারী প্রতিষ্ঠান গ্রামীণফোন (জিপি) এবং বিখ্যাত দেশীয় পারফিউম ম্যানুফ্যাকচারিং ও ডিস্ট্রিবিউটিং কোম্পানি আল হারামাইন পারফিউমস প্রাইভেট লিমিটেডের মধ্যে একটি বিশেষ চুক্তি সই হয়েছে।

চুক্তির অধীনে গ্রামীণফোনের স্টার গ্রাহকরা (প্লাটিনাম ও প্লাটিনাম প্লাস) পাবেন এক্সক্লুসিভ ডিসকাউন্ট অফার!

শীতের শুরুতেই গ্রাহকদের চাহিদা বুঝে, জিপি স্টার-আল হারামাইন পারফিউমস লিমিটেড যৌথভাবে আয়োজন করেছে ‘জিপি স্টার বিশেষ ডিসকাউন্ট অফার’।

এ ক্যাম্পেইনে, আল হারামাইনের যেকোনো আউটলেট থেকে ও অনলাইন শপ থেকে গ্রামীণফোনের স্টার গ্রাহকরা তাদের পছন্দের সুগন্ধি, আতর, ডিওডরেন্ট, বুখর ও আল হারামাইনের সব পণ্য ২০ শতাংশ ছাড়ে কিনতে পারবেন।  

গ্রামীণফোনের হেড অব লয়াল্টি ম্যানেজমেন্ট হাসান আহমেদ তৌহিদ, আল হারামাইন পারফিউমস প্রাইভেট লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর সৈয়দ সাব্বির আহমেদ এবং সংশ্লিষ্ট ব্র্যান্ডগুলোর প্রতিনিধিরা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোন এবং আল হারামাইন পারফিউমস প্রাইভেট লিমিটেডের অন্যান্য ঊর্ধ্বতন  কর্মকর্তারা।

অফার সম্পর্কে ওয়েবসাইটে (https://www.grameenphone.com/star-program/special-offers) বিস্তারিত জানা যাবে।  

বাংলাদেশ সময়: ০৮০৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
এমআইএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।