ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

ডিএমপি’র প্রযুক্তিগত উন্নয়নে সিটি ব্যাংকের অনুদান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
ডিএমপি’র প্রযুক্তিগত উন্নয়নে সিটি ব্যাংকের অনুদান ...

ঢাকা: সিটি ব্যাংক সম্প্রতি ঢাকা মেট্টোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের প্রযুক্তিগত সক্ষমতা উন্নয়নে সহায়তা হিসেবে ৫০ লাখ টাকা অনুদান দিয়েছে।

এ উপলক্ষে ডিএমপি সদর দপ্তরে আয়োজিত এক অনুষ্ঠানে সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলামের কাছে চেক হস্তান্তর করেন।

এই আর্থিক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম বলেন, এই অনুদান গোয়েন্দা বিভাগের বিদ্যমান সরকারি কাঠামোর উন্নয়ন ঘটাবে এবং মহানগরের সার্বিক নিরাপত্তা জোরদার করবে। ভবিষ্যতে সিটি ব্যাংককে নিয়ে ডিএমপি রাষ্ট্র ও সমাজের উন্নয়নের জন্য আরও কাজ করবে।

সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার বলেন, সিটি ব্যাংক সবসময় জনসেবামূলক কাজ করে থাকে। ভবিষ্যতেও আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।

এ সময় সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ, উপব্যবস্থাপনা পরিচালক ও সিএফও মো. মাহবুবুর রহমান এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেসন্স) কৃষ্ণপদ রায়, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিক, ফিন্যান্স এন্ড প্রকিউরমেন্ট) ড. এ এফ এম মাসুম, অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) এ কে এম হাফিজ আক্তার, যুগ্ম পুলিশ কমিশনার (অ্যাডমিন এন্ড ডিবি) মো. মাহবুব আলমসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।