ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

সেরা করদাতার সম্মাননা পেলেন বান্দরবানের ৬ জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
সেরা করদাতার সম্মাননা পেলেন বান্দরবানের ৬ জন বান্দরবানের ৬ জনকে সেরা করদাতার সম্মাননা

বান্দরবান: বান্দরবানে ছয়জন ব্যবসায়ীকে সেরা করদাতার সম্মাননা দেওয়া হয়েছে।  

বুধবার (২৪ নভেম্বর) চট্টগ্রামের আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে আনুষ্ঠানিকভাবে তাদের এ সম্মাননা দেওয়া হয়।

সম্মাননাপ্রাপ্তদের হাতে স্মারক তুলে দেন চট্টগ্রাম চেম্বার অব কর্মাসের সভাপতি মাহবুবুল আলম।

সম্মাননাপ্রাপ্তরা হলেন- কাজল কান্তি দাশ, মোহাম্মদ নুরুল আবছার, মো. আলী, রাজু বড়ুয়া, হুরে জান্নাত হুরাইন ও সায়েদ মো. জুয়েল।

এদের মধ্যে প্রথমবারের মতো সেরা করদাতার স্মারক পেয়েছে বান্দরবানের তরুণ ব্যবসায়ী ও ঠিকাদার রাজু ও সায়েদ এবং নারী উদ্যোক্তা হিসেবে হুরে জান্নাত।

আয়োজিত অনুষ্ঠানে চট্টগ্রাম, রাঙ্গামাটি, খাগড়াছড়ি, বান্দরবান এবং কক্সবাজারের ৪২ জন সেরা করদাতাকে সম্মাননা দেওয়া হয়।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন সহকারী কমিশনার আমিরুল ইসলাম ও তাসনিম আফরিন। সেরা করদাতা সম্মাননা অনুষ্ঠানের আহ্বায়ক ও কর অঞ্চল-১ এর কমিশনার সৈয়দ মোহাম্মদ আবু দাউদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কর্মাসের সভাপতি মাহবুবুল আলম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কর কমিশনার (অঞ্চল-৪) এমএম ফজলুল হক।  

শুভেচ্ছা বক্তব্য দেন কর কমিশনার একেএম হাসানুজ্জামান, কর আপিল কমিশনার মঞ্জু মান আরা বেগম, ভ্যাট কমিশনার মোহাম্মদ আকবর হোসেন, কর কমিশনার (অঞ্চল ৩) মো. মাহমুদুর রহমান, মেট্রোপলিটন চেম্বার সিএমসিসিআই পরিচালক জাহাঙ্গীর আলম চৌধুরী, কর আইনজীবী সমিতির সভাপতি এনায়েত উল্লাহসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।