ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

ঢাকা ওআইসি ইয়ুথ ক্যাপিটাল অ্যাওয়ার্ড পেল মিনিস্টার-মাইওয়ান গ্রুপ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
ঢাকা ওআইসি ইয়ুথ ক্যাপিটাল অ্যাওয়ার্ড পেল মিনিস্টার-মাইওয়ান গ্রুপ ঢাকা ওআইসি ইয়ুথ ক্যাপিটাল অ্যাওয়ার্ড পেল মিনিস্টার-মাইওয়ান গ্রুপ

ঢাকা: করোনার সংকটময় মুহূর্তে জাতীয় ও আন্তর্জাতিকভাবে বাংলাদেশ এবং বৈশ্বিক যুবাদের অনন্য মানবিক অবদানের স্বীকৃতি দিতে ‘ঢাকা ওআইসি ইয়ুথ ক্যাপিটাল ২০২০’-এর অধীনে প্রথমবারের মতো প্রধানমন্ত্রীর নামে ‘শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২০’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হল শনিবার (১ জানুয়ারি)।

এ অ্যাওয়ার্ডের মাধ্যমে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় তরুণদের ১০টি ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে একক ও দলীয়ভাবে মোট ১০০ জনকে পুরস্কার ও সম্মাননা দেওয়া হল।

রিজিওনাল ক্যাম্পেইন ক্যাটাগরিতে এই অ্যাওয়ার্ড অর্জন করল দেশীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ডের জনপ্রিয় ব্র্যান্ড মিনিস্টার-মাইওয়ান গ্রুপ।

অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড গ্রহণ করেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম.এ.রাজ্জাক খান রাজ।

চলমান করোনা সঙ্কট মোকাবিলায় সরকারের পাশাপাশি আমাদের বাংলাদেশ ও বিশ্বের যুবারা আর্তমানবতার সেবায় যে অবদান রেখেছেন তার স্বীকৃতি দিতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও সমাজকল্যাণ মন্ত্রণালয় এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহযোগিতায় এই প্রতিযোগিতা আয়োজনের পরিকল্পনা করা হয়েছিল।

এছাড়াও বুধবার (২৯ ডিসেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে দেশের সেরা রেফ্রিজারেটর ব্র্যান্ডের মর্যাদা পেল মিনিস্টার ফ্রিজ। প্রথমবারের মতো ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০২১’ এ সেরা রেফ্রিজারেটর ব্র্যান্ডের তৃতীয় পুরস্কার অর্জন করেছে তারা।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa