ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

শেষ দিনে জমজমাট মোবাইল মেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
শেষ দিনে জমজমাট মোবাইল মেলা

ঢাকা: শেষ দিনের শেষ সময়ে এসে জমে উঠেছে স্মার্টফোন ও ট্যাব মেলা। আয়োজকরা বলছেন, ওমিক্রনের চোখরাঙানির কারণে দর্শনার্থী সমাগম কম হলেও ক্রেতা বেশি।

আকর্ষণীয় ছাড় ও উপহারের কারণে ক্রেতারা স্টলে ভিড় করছেন। চাহিদা অনুযায়ী কিনছেন পছন্দমতো মোবাইল ও ট্যাব।

শনিবার (৮ জানুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আয়োজিত স্মার্টফোন ও ট্যাব মেলা ঘুরে এমন তথ্য জানা যায়।

মগবাজার থেকে মেলায় আগত বেলাল হোসেন বলেন, আজকে মেলার শেষ দিন। মোবাইল কিনতে এসেছি। পছন্দ হলে আর দাম বাজেটের মধ্যে থাকলে স্মার্টফোন কিনব।

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী শাম্মি হক বলেন, এক বছরের জমানো টাকা দিয়ে মোবাইল ফোন কিনেছি। মেলা থেকে মোবাইল কিনে ডিসকাউন্ট ও উপহার পেয়েছি। মেলা থেকে মোবাইল ফোন কিনে আমি অনেক আনন্দিত।

ওয়ালটন ডেপুটি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর নাফিজ ইশতিয়াক বাংলানিউজকে বলেন, এবারের মেলায় গতবারের তুলনায় বিক্রি ভালো হয়েছে। আমাদের সবচেয়ে বেশি বিক্রি হয়েছে ট্যাব, এর পরে ভালো বিক্রি হয়েছে স্মার্টফোন। এবারের মেলায় ৪টি কম্পিউটারও বিক্রি করেছি।

তিনি আরও বলেন, মেলার শেষ দিন উপলক্ষে ওয়ালটনের প্রতিটি মোবাইল সেটে ৮% ডিসকাউন্ট দিচ্ছি। আমাদের কম্পিউটার ও ল্যাপটপ আইটেমে দেওয়া হচ্ছে ১০% ডিসকাউন্ট। ওয়ার্ল্ড কার্ড ডট কম আমাদের অনলাইন প্ল্যাটফর্ম। এখানে কোনো ক্রেতা অর্ডার করলে ডিসকাউন্টের সঙ্গে পাবেন ফ্রি হোম ডেলিভারি।

মেলার আয়োজক প্রতিষ্ঠান মেকার কমিউনিকেশন প্রধান নির্বাহী কর্মকর্তা মুহম্মদ খান বাংলানিউজকে বলেন, মেলার শেষ সময় যদি দর্শনার্থী বেশি থাকে তাহলে এক ঘণ্টা সময় বাড়ানো হবে। নতুন করে করোনার সংক্রমণ বাড়তে থাকায় মেলায় যে পরিমাণ দর্শনার্থীর ভিড় হবে ভেবেছিলাম, তার থেকে ক্রেতা ও দর্শনার্থীদের রেসপন্স অনেক ভালো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২২
এমএমআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa