ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

কুড়িগ্রামে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
কুড়িগ্রামে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

কুড়িগ্রাম: ‘স্বপ্ন নির্মাণে সঠিক সিমেন্ট কিং ব্র্যান্ড’ এ স্লোগানে ঐতিহ্য ও গুণগতমানের শীর্ষে স্থান করে নেওয়া দেশসেরা শীর্ষ প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের কুড়িগ্রামে ব্যবসায়ী সম্মেলন ও হালখাতা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৭ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে দেশের ঐতিহ্যবাহী শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট ও মেসার্স মাস্টার ট্রেডার্সের সহযোগিতায় কুড়িগ্রামের উলিপুর উপজেলায় এ হালখাতা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মেসার্স মাস্টার ট্রেডার্সের স্বত্বাধিকারী মো. আমিনুল ইসলামের সভাপতিত্বে অয়োজিত হালখাতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের মহাব্যবস্থাপক আব্দুল লতিফ, বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের নর্থ উইংয়ের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. জিল্লুর রহমান।

হালখাতা আয়োজনে বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন বলেন, নতুন প্রযুক্তি ও উন্নত কাঁচামালের মাধ্যমে সিমেন্ট তৈরি করে কিং ব্র্যান্ড সিমেন্ট সবার আস্থা রেখেছে। শুধু স্বপ্ন নির্মাণই নয়, কিং ব্র্যান্ড সিমেন্ট গুণে ও মানে সেরা সিমেন্ট।

পুরো অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের কুড়িগ্রাম এরিয়া সেলস ম্যানেজার সামিউল ইসলাম পিন্টু। অনুষ্ঠানে মোট ৪০ জন ব্যবসায়ী উপস্থিত ছিলেন। পরে সেরা আটজন বিক্রেতার মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

শীর্ষ সেরা বিক্রেতাদের মধ্যে মেসার্স রয়েল ট্রেডার্সকে প্রথম পুরস্কার হিসেবে একটি স্মার্ট এলইডি টিভি, মেসার্স হামিদুল ট্রেডার্স ও মেসার্স ভাই ভাই ষ্টোরকে দ্বিতীয় পুরস্কার হিসেবে ডিপ ফ্রিজ এবং মেসার্স রেবেকা ট্রেডার্সকে তৃতীয় পুরস্কার হিসেবে একটি মাইক্রোওয়েভ ওভেন বিতরণ করা হয়। পরে ব্যবসায়ী ও অতিথিদের মধ্যে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

বাংলাদশে সময়: ১৮১২ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
এফইএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।