ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বঙ্গবন্ধু ও বঙ্গমাতার প্রতি বশেফমুবিপ্রবির নবনিযুক্ত উপাচার্যের শ্রদ্ধা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
বঙ্গবন্ধু ও বঙ্গমাতার প্রতি বশেফমুবিপ্রবির নবনিযুক্ত উপাচার্যের শ্রদ্ধা 

জামালপুর: বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. কামরুল আলম খান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন।  

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে অবস্থিত তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি।

এরপর দোয়া ও মোনাজাত করা হয়।  

একই সঙ্গে রাজধানীর বনানী কবরস্থানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের সব শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন নতুন উপাচার্য।  


এসময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার মোহাম্মদ আবদুল মান্নান, রেজিস্ট্রার সৈয়দ ফারুক হোসেন, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, হল প্রভোস্ট, প্রক্টরসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. কামরুল খান বলেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় একটি বিশেষায়িত বিশ্ববিদ্যালয়; যা ডিজিটাল বাংলাদেশ ও চতুর্থ শিল্পবিপ্লব বাস্তবায়নে দক্ষ জনবল তৈরিতে অগ্রণী ভূমিকা পালনের নিমিত্তে প্রতিষ্ঠিত। এ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে আমাকে নির্বাচিত করায় আমি রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্টদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।  

এর আগে ১২ ডিসেম্বর প্রফেসর ড. কামরুল আলম খান জামালপুরে অবস্থিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যোগদান করেন।  

পরে গত ১৭ ডিসেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।