ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন ১৮ জানুয়ারি

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
শাবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন ১৮ জানুয়ারি

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৮ জানুয়ারি।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ ফরহাদ হাওলাদার।

তিনি জানান, আগামী ১৮ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিন সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

নির্বাচনের তফসিল অনুযায়ী, এবারের মনোনয়নপত্র দাখিলের সময় শেষ হচ্ছে মঙ্গলবার বিকেল ৩টায়। এদিন মনোনয়নপত্র বাছাই হবে। প্রাথমিক প্রার্থী তালিকা প্রকাশ করা হবে আগামী ১১ জানুয়ারি দুপুর ২টায়, মনোনয়নপত্র প্রত্যাহার ১২ জানুয়ারি দুপুর ১২টায়, বিকেল ৪টায় চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করা হবে।

নির্বাচনে প্রিসাইডিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করবেন রসায়ন বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান, গণিত বিভাগের অধ্যাপক ড. মাহবুবুর রশিদ, ইন্ডাস্ট্রিয়াল প্রোডাকশন অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের অধ্যাপক ড. এবিএম আবদুল মালেক, ব্যবসায় প্রশাসন বিভাগের অধ্যাপক ড. মোহম্মদ শহিদুল হক ও ইন্ডাস্ট্রিয়াল প্রোডাকশন অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের অধ্যাপক ড. আহমদ সায়েম।

প্রসঙ্গত, এবারের নির্বাচনে ৫৬০ জন শিক্ষকের মধ্যে বর্তমানে ৪২৪ জন বিশ্ববিদ্যালয়ে কর্মরত আছেন। বাকি ১৩৬ জন শিক্ষক শিক্ষা ছুটিসহ অন্যান্য ছুটিতে আছেন।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।