ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

শিক্ষা

এসএসসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ ব্যাচের পুনর্মিলনী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
এসএসসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ ব্যাচের পুনর্মিলনী প্রধান অতিথি জাতীয় প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিনকে ক্রেস্ট দিচ্ছেন উদ্যোক্তারা।

ঢাকা: এসএসসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ ব্যাচের পুনর্মিলনী উপলক্ষে রাজধানীর তেজগাঁও বিজি প্রেস মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে প্রায় আড়াই হাজার বন্ধু অনুষ্ঠানস্থলে সমবেত হন।

শুক্রবার (১৩ জানুয়ারি) অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন। বক্তব্যে তিনি বলেন, শেকড় মনে রাখলে তরুণরা জঙ্গিবাদে জড়াবে না।

ফরিদা ইয়াসমিন আরও বলেন, অনেক ত্যাগ-তিতিক্ষা ও রক্তের বিনিময়ে আমরা এ দেশ, স্বাধীনতা ও লাল সবুজের পতাকা পেয়েছি। আমরা মনে রাখব আমাদের শেকড় কোথায়। আমাদের শেকড় হলো মুক্তিযুদ্ধ। আমরা মনে করি, তরুণরা যদি এ শেকড়কে মনে রাখে, তাহলে তারা জঙ্গিবাদে জড়াবে না, কোনো খারাপ কাজে যাবে না।

সারাদেশ থেকে এসএসসি ২০০৭ এবং এইচএসসি ২০০৯ ব্যাচের পুনর্মিলনী শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে কণ্ঠশিল্পী কণা, সজল ও ক্লোজআপ ওয়ান শিল্পী রাজীব গান পরিবেশন করেন। সঞ্চালনা করেন- রিশান মাহমুদ রনি ও মুমু মাহিনুর। ধন্যবাদ জ্ঞাপন করেন শরিফুল ইসলাম মিয়া ও আরাফাত মুন্না।

বাংলাদেশ সময়: ১১১৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।