ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবি সমাজবিজ্ঞান অ্যালামনাই সভাপতি ফারুক, সম্পাদক দিগ্বিজয়

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
শাবিপ্রবি সমাজবিজ্ঞান অ্যালামনাই সভাপতি ফারুক, সম্পাদক দিগ্বিজয়

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সমাজবিজ্ঞান বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ৩য় কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে বিভাগের ২য় ব্যাচের শিক্ষার্থী ও একই বিভাগের অধ্যাপক ড. মো. ফারুক উদ্দিন এবং সাধারণ সম্পাদক হিসেবে বিভাগের ৪র্থ ব্যাচের শিক্ষার্থী ও সোনালী ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক দিগ্বিজয় দত্ত মনোনীত হয়েছেন।

 

শনিবার (১৪ জানুয়ারি) সকালে সংগঠন থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. রাশেদুল হক (১ম ব্যাচ) ও আবু সাদাত মুহাম্মদ সায়েম (৫ম ব্যাচ), সহ-সাধারণ সম্পাদক আবুল বাশার (৬ষ্ঠ ব্যাচ) ও রবিউল আওয়াল নাসিম (৮ম ব্যাচ), অর্থ সম্পাদক জাহাঙ্গীর হাসান (১৯তম ব্যাচ), সাংগঠনিক সম্পাদক অভিজিৎ চক্রবর্তী (১৮তম ব্যাচ), মো. আব্দুল্লাহ আল নোমান (১৮তম ব্যাচ) ও মিল্টন রায় চৌধুরী (১৯তম ব্যাচ), গবেষণা ও প্রচার সম্পাদক মারিয়া সুলতানা (১৪তম ব্যাচ) ও জিয়ন প্রবাল চৌধুরী (১৯তম ব্যাচ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রূপা রায় (২১তম ব্যাচ) এবং দপ্তর সম্পাদক শাহ মো. আদনান (২৩তম ব্যাচ)।

কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন, হিমাংসু আচার্য্য (১ম ব্যাচ), ফয়জুর রহমান সহীর (১ম ব্যাচ), নাসির উদ্দিন ফারুক (১ম ব্যাচ), আক্তারুজ্জামান চৌধুরী রিন্টু (২য় ব্যাচ), আবেদুজ্জামান চৌধুরী (২য় ব্যাচ), তানজিনা চৌধুরী (৪র্থ ব্যাচ), মোহাম্মদ আনোয়ার হোসেন (৪র্থ ব্যাচ), সজিদানন্দ চক্রবর্তী (৪র্থ ব্যাচ), মোহাম্মদ মোরাদ (৪র্থ ব্যাচ), সৈয়দ আল মামুন টিপু (৬ষ্ঠ ব্যাচ), শাহ মো. আতিকুল হক (৬ষ্ঠ ব্যাচ), মহসিন কবির (৭ম ব্যাচ), আল আমিন রাব্বী (৮ম ব্যাচ), মো. আলমগীর মিয়া (৯ম ব্যাচ), আল আমন নোবেন (৯ম ব্যাচ), জর্জেসুর রহমান (১১তম ব্যাচ), মাইদুল ইসলাম চৌধুরী (১২তম ব্যাচ), মো. গোলাম মোস্তফা (১৯তম ব্যাচ) ও রফিকুল ইসলাম রবিউল (২৪তম ব্যাচ)।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।