ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

রাবির ১০৩ কৃতি শিক্ষার্থী পাবেন স্বর্ণপদক 

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
রাবির ১০৩ কৃতি শিক্ষার্থী পাবেন স্বর্ণপদক 

রাবি: স্বর্ণপদক পাচ্ছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ১০৩ শিক্ষার্থী।  আগামী ৩০ জানুয়ারি  কৃতি শিক্ষার্থীদের হাতে এ পদক তুলে দেবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

 

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. সুলতান-উল-ইসলাম।

উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. সুলতান-উল-ইসলাম বাংলানিউজকে বলেন, বিভিন্ন বিভাগের প্রথম শ্রেণিসহ প্রথম স্থান অর্জনকারী কৃতি শিক্ষার্থীদের হাতে অগ্রণী ব্যাংক স্বর্ণপদক, মমতাজউদ্দিন স্বর্ণপদক, ডা. এ কে খান স্বর্ণপদক প্রদান করা হবে। এ তিন ক্যাটাগরিতে ১০৩ শিক্ষার্থীর হাতে স্বর্ণপদক তুলে দেবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

তিনি আরও বলেন, এদিন ১৭ কোটি টাকা ব্যয়ে আধুনিকায়ন করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কাজী নজরুল ইসলাম অডিটোরিয়ামটিরও উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী।

জানা গেছে, কাজী নজরুল ইসলাম অডিটোরিয়ামকে আধুনিকায়ন করতে ব্যয় হয়েছে প্রায় ১৭ কোটি টাকা। এতে থাকছে অত্যাধুনিক প্রযুক্তি ও সাউন্ড সিস্টেম, সেন্ট্রাল এয়ারকন্ডিশন, প্রায় দুই হাজারেরও অধিক আসনসহ থাকছে আধুনিক সোফা ও ওয়াশরুমের ব্যবস্থা।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘন্টা, জানুয়ারি ২০, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।