ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

ইবির ভর্তি: বিশেষ কোটার ফল প্রকাশ

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
ইবির ভর্তি: বিশেষ কোটার ফল প্রকাশ

ইবি (কুষ্টিয়া): ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তিতে উপজাতি, ক্ষুদ্র জাতিসত্তা, নৃ-গোষ্ঠী, হরিজন ও প্রতিবন্ধী কোটায় ভর্তির জন্য নির্বাচিত শিক্ষার্থীদের ফলাফল প্রকাশ করা হয়েছে।

রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপাচার্যেয় কার্যালয়ে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের কাছে এ ফল তুলেদেন সংশ্লিস্ট ভর্তি উপ-কমিটির আহ্বায়ক ও ফলিত রসায়ন ও কেমিকৌশল (এসিসিই) বিভাগের অধ্যাপক ড. মো. আতিকুর রহমান।

 

বিশ্ববিদ্যালয়টির ওয়েবসাইট www. iu.ac.bd -এ ফলাফল পাওয়া যাবে।  

ফলাফল হস্তান্তরকালে উপস্থিত ছিলেন উপ-কমিটির সদস্য-সচিব ও এস্টেট অফিস প্রধান মো. শামছুল ইসলাম জোহা, উপ-কমিটির সদস্য বাংলা বিভাগের অধ্যাপক ড. তপন কুমার রায়, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মো. সাজ্জাদ হোসেন জাহিদ, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. সঞ্জয় কুমার সরকার, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শিমুল রায় ও ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মো. হাফিজুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।