ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

শিক্ষা

ইবিতে সাত দিনব্যাপী বইমেলা শুরু আজ 

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
ইবিতে  সাত দিনব্যাপী বইমেলা শুরু আজ  ইসলামী বিশ্ববিদ্যালয়ে সাত দিনব্যাপী বইমেলা শুরু হয়েছে।

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অমর একুশে ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সাত দিনব্যাপী বইমেলা শুরু হয়েছে। ক্যাম্পাসের অনুষদ ভবন সংলগ্ন আমবাগানে এ মেলার আয়োজন করা হয়েছে।

 

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক ড.  শেখ আবদুস সালাম। এসময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, বইমেলা উদযাপন কমিটির আহবায়ক ও প্রক্টর অধ্যাপক শাহাদৎ হোসেন আজাদ, সদস্য-সচিব ও এস্টেট অফিসের প্রধান মো. শামছুল ইসলাম জোহা-সহ বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এসময়, উপাচার্যের নেতৃত্বে স্টল পরিদর্শন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সরেজমিনে দেখা যায়, মেলায় বিভিন্ন বিভাগ, আবাসিক হল, বাংলাদেশ ছাত্রলীগ, বিভিন্ন সামাজিক সংগঠন সহ সাংস্কৃতিক সংগঠন, রাজনৈতিক সংগঠনের মোট ৫০টি স্টল দিয়েছে।  

জানা যায়, প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত স্টল খোলা থাকবে এবং আগামী ২০ ফেব্রুয়ারি পর্যন্ত এ মেলা চলবে।

বাংলাদেশ সময়: ০৮২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।