ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

শিক্ষা

নতুন লিফট পেল ঢাবির সূর্যসেন হল

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
নতুন লিফট পেল ঢাবির সূর্যসেন হল

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টার দা সূর্যসেন হলে প্রতিষ্ঠাকালীন (১৯৬৬) লিফট সরিয়ে নতুন লিফট বসানো হয়েছে।  

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) হলের উত্তর ভবনের পুনঃস্থাপিত লিফটের উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

 

এসময় মাস্টারদা সূর্যসেন হলের প্রভোস্ট অধ্যাপক মোহাম্মদ মকবুল হোসেন ভূঁইয়া, হলের আবাসিক শিক্ষক, হলের প্রধান প্রশাসনিক কর্মকর্তা আব্দুল মোতালেব, ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি মাজারুল কবির শয়ন, সূর্যসেন হল শাখা ছাত্রলীগের সভাপতি মারিয়াম জামান খান সোহান ও সাধারণ সম্পাদক সিয়াম রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

 লিফট স্থাপন অনুষ্ঠানে দেশ-জাতি, বিশ্ববিদ্যালয় ও হলের কল্যাণ কামনার্থে বিশেষ মোনাজাত করা হয়। মাস্টারদা সূর্যসেন হলের প্রভোস্ট অধ্যাপক মোহাম্মদ মকবুল হোসেন ভূঁইয়া ছাত্রদের বহু প্রতীক্ষিত লিফটের পুনঃস্থাপন যথাযথভাবে সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করেন এবং উপাচার্যের সক্রিয় সহযোগিতার জন্য হল পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানান।

হলের লিফটি ব্যবহারের অনুপযোগী হওয়ায় শিক্ষার্থীরা এটি পরিবর্তনের জন্য দীর্ঘদিন দাবি জানিয়ে আসছিলেন। এখন নতুন লিফট বসানোতে তারা প্রশাসনকে ধন্যবাদ জানায়।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
এসকেবি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।