ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

শিক্ষা

শেখ হাসিনাকে হত্যার হুমকি, ইবি ছাত্রলীগের বিক্ষোভ

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, মে ২২, ২০২৩
শেখ হাসিনাকে হত্যার হুমকি, ইবি ছাত্রলীগের বিক্ষোভ

ইবি: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ।  

রোববার (২১ মে) রাত সাড়ে ১০টার দিকে এ মিছিল করেন সংগঠনের সদস্যরা।

 

শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের নেতৃত্বে ক্যাম্পাসের জিয়া মোড় থেকে মিছিলটি শুরু হয়।  

এ সময় সংগঠনটির সহ-সভাপতি তন্ময় সাহা টনি, মামুনুর রশিদ, রাকিবুল ইসলাম, নাঈমুল ইসলাম জয়, মৃদুল হাসান রাব্বী, যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন মজুমদারসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।  

মিছিলে সংগঠনটির সদস্যরা ‘শেখ হাসিনার ভয় নাই, আমরা আছি লাখো ভাই’, ‘ঝড় বৃষ্টি আধার রাতে, ইবি ছাত্রলীগ রাজপথে’, ‘চাঁদ সাঈদের চামড়া, তুলে নেবো আমরা’ ইত্যাদি স্লোগান দিতে থাকেন।

এর আগে তারা এই হুমকির প্রতিবাদে বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষতা, সৃজনশীলতা, উদার গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গি ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বজয়ের নবতর অভিযাত্রায় এগিয়ে চলছে। কিন্তু বাংলাদেশের এই অভিযাত্রাকে কখনোই সহ্য করতে পারেনি স্বাধীনতা বিরোধী অপশক্তি ও তাদের দোসররা। বঙ্গবন্ধুকন্যাকে হত্যার দুরভিসন্ধি করেছে, গুলি করে, বোমা মেরে হত্যার চেষ্টা চালিয়েছে।  

সর্বশেষ গত ১৯ মে রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুন করে কবরস্থানে ফেলে রাখার হুমকি দিয়েছে এবং পরবর্তীতে তাদের মহাসচিব যেকোনোভাবে দেশের নির্বাচিত প্রধানমন্ত্রীকে গদিচ্যুত করার হুমকি দিয়েছেন। স্বাধীনতা বিরোধী শক্তি বিএনপি আবারও প্রমাণ করেছে দেশরত্ন শেখ হাসিনার বিরুদ্ধে তাদের হত্যা-ষড়যন্ত্রের বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকি বাঙালির অস্তিতে আঘাতের সমতূল্য মনে করে বাংলাদেশ ছাত্রলীগ।

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, মে ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।