ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

শিক্ষা

সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষক শীলা প্রামাণিক

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, মে ২৩, ২০২৩
সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষক শীলা প্রামাণিক শীলা প্রামাণিক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার চৌবাড়ী ড. সালাম জাহানারা কলেজের মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শীলা প্রামাণিক।

মঙ্গলবার (২৩ মে) দুপুরের দিকে শীলা প্রামাণিক নিজেই বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

 

তিনি বলেন, গতকাল সোমবার (২২ মে) রাতে সিরাজগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মীর মোহাম্মদ মাহবুবুর রহমান ও জেলা শিক্ষা অফিসার কাজি সলিম উল্লাহ’র স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে তাকে জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করা হয়েছে। তিনি ২০২২ সালে কামারখন্দ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছিলেন।  

শীলা প্রামাণিক রাজশাহী জেলার বাগমারা থানার বাসিন্দা। তিনি ২০০৩ সালে চৌবাড়ী ড. সালাম জাহানারা কলেজে প্রভাষক পদে যোগ দেন। ২০২২ সালে সহকারী অধ্যাপক হিসেবে পদোন্নতি পান। ২০১২ সাল থেকে রাজশাহী শিক্ষা বোর্ডের উচ্চমাধ্যমিক পরীক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৭ ও ১৮ সালে রাজশাহী শিক্ষা বোর্ডের প্রধান পরীক্ষক হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন।

শীলা প্রামাণিক বলেন, এ সফলতা আমার একার নয়। এ সফলতা আমার পরিবারের, এ সফলতা চৌবাড়ী ড. সালাম জাহানারা কলেজের। জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে মনোনীত হওয়ায় ভীষণ আনন্দিত ও অনুপ্রাণিত। সব সময়ই চেয়েছি ছাত্র-ছাত্রীদের প্রযুক্তি জ্ঞান সম্পন্ন আধুনিক, যুগোপযোগী ও সংস্কৃতিমনা করে গড়ে তুলতে। শিক্ষার্থীদের পড়ালেখার মান বাড়াতে আমি সব সময় সচেষ্ট। শিক্ষকতা পেশায় পরপর এমন সফলতার সংযোজন আরও অনুপ্রেরণা যোগাচ্ছে এবং কলেজের ভাবমূর্তি ক্রমান্বয়ে আরও উজ্জ্বল হয়ে উঠেছে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, মে ২৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।