ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবিতে খেলোয়াড় কোটায় নির্বাচিত হলেন যারা 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
ঢাবিতে খেলোয়াড় কোটায় নির্বাচিত হলেন যারা 

ঢাকা বিশ্ববিদ্যালয়: ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রাম ভর্তিতে কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে খেলোয়াড় কোটায় প্রাথমিকভাবে নির্বাচিত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

রোববার (১৭ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করা হয়।

এতে ফুটবল ক্যাটাগরিতে আনিছুর রহমান জিকু, শেখ মোরসালিন, মো: মেরাজ হোসেন, ঋতুপর্ণা চাকমা, নিলুফা ইয়াসমিন নিলা ও রেহেনা আক্তার নির্বাচিত হয়েছেন।

ক্রিকেট ক্যাটাগরিতে মো: তাওহীদ হৃদয়, আরিফুল ইসলাম, প্রান্তিক নওরোজ নাবিল, শাহরিয়ার সাকিব, মাহফুজুল ইসলাম, সাকিব শাহরিয়ার, আশরাফুল ইসলাম সিয়াম, নাহিদা আক্তার, দিপা খাতুন, রিয়া আক্তার শিখা, মিষ্টি রানী সাহা ও হালিমাতুল সাদিয়া নির্বাচিত হয়েছেন।

অ্যাথলেটিকস ক্যাটাগরিতে মোঃ খালিদ মুহিবুল্লাহ, নুসরাত জাহান রুনা ও জুয়ায়রীয়া ফেরদৌস নির্বাচিত হয়েছেন। সাঁতারে শ্রাবন্তী আক্তার, রোল বলে ইসরাত জাহান রুমা নির্বাচিত হয়েছেন।

খো খো ক্যাটাগরিতে মোছা. লামিয়া আক্তার লিমা ও মোছা: রশিদা আক্তার এবং আর্চারিতে দিয়া সিদ্দিকী, হিমু বাছাড় ও প্রদীপ্ত চাকমা নির্বাচিত হয়েছেন।

উশু ক্যাটাগরিতে মো. আব্দুল্লাহ আল সাদিক, ব্যাডমিন্টনে খন্দকার আব্দুস সোয়াদ, ফারজানা সুলতানা ঐশী ও গৌরব সিংহ, বক্সিং-এ আফরা খন্দকার, বাস্কেটবলে অনিরুদ্ধ তালুকদার বরণ নির্বাচিত হয়েছেন।

ভলিবলে মো: রিফাত হোসেন, মো: আলী আল মুরাম্মার রাকেশ সৈকত, মোসা: টুম্পা আক্তার ও তানভীর হাসান তন্ময় এবং শুটিংয়ে মনিকা আহমেদ ইমা, কারাতে জান্নাতুল ফেরদৌস সুমী, হ্যান্ডবলে নুসরাত জাহান নুপুর, জুড়োতে সামসুদ্দোহা সৌরভ এবং তায়কোয়ান্দো ফয়সাল আহমেদ নির্বাচিত হয়েছেন।

এছাড়া হকিতে আলামিন মিয়া, আমিরুল ইসলাম, আবেদ উদ্দীন, এমএম মেহরাব হাসান সামিন ও মো. রাকিবুল হাসান নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ০৯১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
এসকেবি/এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।