ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

শিক্ষা

চাঁপাইনবাবগঞ্জে ১২ শিক্ষককে সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
চাঁপাইনবাবগঞ্জে ১২ শিক্ষককে সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জ: ‘‘কাঙ্ক্ষিত শিক্ষার জন্য, শিক্ষক স্বল্পতা পূরণ বৈশ্বিক অপরিহার্যতা’’ এ প্রতিপাদ্য নিয়ে চাঁপাইনবাবগঞ্জে পালিত হয়েছে বিশ্ব শিক্ষক দিবস।  

এ উপলক্ষে বৃহস্পতিবার (৫ অক্টোবর) দুপুরে শিবগঞ্জ উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইএনও) আবুল হায়াতের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।  

এতে মূখ্য আলোচক ছিলেন আদিনা ফজলুল হক সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. আবু সালেহ মো. মুসা।  

স্বাগত বক্তা ছিলেন আলাবক্স মেমোরিয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষ আতাউর রহমান। একাডেমিক সুপারভাইজার মুরশিদুল আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগম ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাসসহ অন্যরা।

পরে শিক্ষা ও সামাজিক বিষয়ে বিশেষ অবদান রাখায় শিবগঞ্জ উপজেলা প্রবীণ হিতৈষী সংঘের সভাপতি ও সুহৃদ সমাবেশ শিবগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা মণ্ডলীর সদস্য, অবসরপ্রাপ্ত শিক্ষক মো. আকবর হোসেন, আব্দুর রশিদ মাস্টারসহ ১২ জন গুণী ও অবসরপ্রাপ্ত শিক্ষককে সংবর্ধনা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।