ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

পাবনা ক্যাডেট কলেজের ৫৫ জনের সবাই পেলেন জিপিএ-৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
পাবনা ক্যাডেট কলেজের ৫৫ জনের সবাই পেলেন জিপিএ-৫

পাবনা: এইচএসসি পরীক্ষায় পাবনা ক্যাডেট কলেজের ৫৫ জন শিক্ষার্থীর সবাই সব বিষয়ে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। বরাবরের মতো সাফল্য অর্জন করেছে কলেজটি।

কয়েকজন শিক্ষার্থীর অভিমত, এত ভালো রেজাল্ট করে আমাদের খুবই ভালো লাগছে। আমাদের সাফল্যের পেছনে বাবা-মায়ের অবদান সবচেয়ে বেশি। কলেজ কর্তৃপক্ষ ও শিক্ষকদের অবদান তো রয়েছেই। তারা সঠিক দিকনির্দেশনা ও নিয়মিত পাঠদান করিয়েছেন বলে আজ আমাদের এ সাফল্য।

পাবনা ক্যাডেট কলেজের অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম বলেন, প্রতিবছরের ধারাবাহিকতায় এবারও আমাদের কলেজ থেকে শতভাগ শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। ৫৫ জন শিক্ষার্থীর সবাই সব বিষয়ে জিপিএ-৫ পেয়েছে। এটা খুবই আনন্দের একটি খবর। আমরা সবাই খুবই খুশি।  

তিনি আরও বলেন, এটা শুধু শিক্ষাপ্রতিষ্ঠানের অর্জন বা সাফল্য নয়। এই কৃতিত্বের দাবিদার প্রতিটি শিক্ষক, ক্যাডেট শিক্ষার্থী ও অভিভাবকরা। শিক্ষকদের একান্ত প্রচেষ্টা, শিক্ষার্থীদের একাগ্রতা, পরিশ্রম আর অভিভাবকদের সহযোগিতাসহ সবার সম্মিলিত প্রচেষ্টায় পাবনা ক্যাডেট কলেজ সুনামের সঙ্গে এগিয়ে চলেছে। আমরা সবসময় এই প্রচেষ্টা অব্যাহত রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

সমাজ, দেশ ও রাষ্ট্র গঠনে এই কৃতি ক্যাডেট শিক্ষার্থীরা তাদের সফলতার কৃতিত্ব রাখবেন। সবার দোয়া ও আন্তরিকতা সহযোগিতা প্রত্যাশা করি আমরা।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।