ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবি পুষ্টি ও খাদ্যবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নেতৃত্বে সাইমুজ্জামান-মনির

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, মার্চ ৫, ২০২৪
ঢাবি পুষ্টি ও খাদ্যবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নেতৃত্বে সাইমুজ্জামান-মনির

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) পুষ্টি ও খাদ্যবিজ্ঞান ইনস্টিটিউট (আইএনএফএস) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম কার্যকর পর্ষদ নির্বাচনে সভাপতি পদে প্রথম ব্যাচের মো. সাইমুজ্জামান ও সাধারণ সম্পাদক পদে চতুর্থ ব্যাচের মো. জাহিদ মনির নির্বাচিত হয়েছেন।

গত শনি ও রোববার ইনস্টিটিউটের দেশ-বিদেশের অ্যালামনাইরা অনলাইনে ভোট দেন।

নির্বাচনে ৪৫০ জন ভোটার সাতটি পদে ভোট দেন। পরে রোববার সন্ধ্যায় তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন নির্বাচনের ফলাফল প্রকাশ করে।  

নির্বাচনে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন চৌধুরী তাসনিম হাসিন ও আরিফুল কবির সুজন এবং মো. সাইফুল ইসলাম মজুমদার যুগ্ম সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া সাংগঠনিক সম্পাদক পদে মো. হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক পদে সাদিয়া সবুর, আন্তর্জাতিক সম্পাদক পদে মো. ওমর ফারুক পলাশ, ক্রীড়া সম্পাদক পদে মো. ইউনুস আলী এবং সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক পদে নিয়াজ মোর্শেদ নির্বাচিত হয়েছেন।

নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন মো. আলমগীর হাসান কবির, আখতার জাহান বীথি, মোজাম্মেল হক ভূঁইয়া (হিমু), মো. তারেক হোসেন শিমুল, খালেদা হোসেন মুন, মো. রায়হান সরকার, মো. নাহিয়ান রহমান, ভুলোন প্রসাদ সান্নু, মো. মারুফ এলাহী, মো. রায়হানুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।