ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

শাবির প্রশাসনিক দায়িত্ব পালন করবেন ড. সৈয়দ বদিউজ্জামান

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৪
শাবির প্রশাসনিক দায়িত্ব পালন করবেন ড. সৈয়দ বদিউজ্জামান

শাবিপ্রবি, (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) নিয়মিত ভাইস-চ্যান্সেলর নিয়োগ না হওয়া পর্যন্ত প্রশাসনিক ও আর্থিক দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ্যালয়ের ফিজিক্যাল সায়েন্সেস অনুষদের ডিন ও পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. সৈয়দ বদিউজ্জামান ফারুক।

সোমবার (২ সেপ্টেম্বর) বিকেলে দায়িত্ব পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন অধ্যাপক ড. বদিউজ্জামান ফারুক।

তিনি বলেন, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক আজকে বিশ্ববিদ্যালয়ের সব অনুষদের ডিনদের নিয়ে সভা হয়েছে। এ সভায় সবার সর্বসম্মতক্রমে আমাকে প্রধান করে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও আর্থিক দায়িত্ব দেওয়া হয়েছে। অন্তবর্তী সময়ে উপাচার্য নিয়োগ না হওয়া পর্যন্ত আমি এই দায়িত্ব পালন করব।

ক্লাস কার্যক্রম ও আবাসিক হল খোলার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা আগামী সব ডিন এবং বিভাগীয় প্রধানদের নিয়ে মিটিং ডেকেছি। সেখানে তাদের মতামতের ভিত্তিতে ক্লাস কার্যক্রম এবং হল খোলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। এই দায়িত্ব পালনে ডিনরা সহযোগিতা করবে। আশা করছি, দ্রুতই আমরা ক্লাস কার্যক্রম শুরু করতে পারব। এজন্য সবার সহযোগিতা কামনা করছি।

প্রসঙ্গত, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের ২৯ আগস্টের স্মারক নম্বর-৩৭.০০.০০০০.০৭৯.৯৯.০০৭.১৭-২৫৫ এর পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়ের ডিনদের মধ্য থেকে জ্যেষ্ঠতার ভিত্তিতে অধ্যাপক ড. সৈয়দ বদিউজ্জামান ফারুককে এ দায়িত্ব দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ০২,২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।