ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জবি মাতাতে আসছে জেমস!

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৬
জবি মাতাতে আসছে জেমস!

জগন্নাথ বিশ্ববিদ্যালয়: আগামী ২০ অক্টোবর (বৃহস্পতিবার) জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) মাতাবেন জনপ্রিয় ব্যান্ড তারকা জেমস।

 

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) জবির ‘বিশ্ববিদ্যালয় দিবস’ উদযাপন কমিটি ও ব্যান্ড দল নগরবাউলের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।

জানা যায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৫৮তম প্রতিষ্ঠা বাষির্কী ও ১১তম বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন জনপ্রিয় এই সংগীতশিল্পী।

ইতিপূর্বে বাংলাদেশের অনেক বিখ্যাত সংগীতশিল্পী জবিতে সংগীত পরিবেশন করলেও এবারই প্রথম জবিতে কনসার্ট করছেন জেমস। এ কারণে স্বভাবতই উচ্ছ্বাসে ভাসছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

এ প্রসঙ্গে জবি ছাত্রলীগ সভাপতি ও ‘বিশ্ববিদ্যালয় দিবস’ উদযাপন কমিটির সদস্য এফএম শরিফুল ইসলাম বাংলানিউজকে বলেন, প্রতিবারের মতো এবারও আমাদের বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে জাতীয় শিল্পীগণ সংগীত পরিবেশন করবেন, তবে এবার চমক হিসেবে আসছেন জেমস।

এদিকে বিশ্বববিদ্যালয় দিবস পালনের প্রস্তুতি সম্পর্কে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার মো. সেলিম ভূঁইয়া বাংলানিউজকে বলেন, আজ (বৃহস্পতিবার) আমাদের প্রস্তুতি কমিটির সভা হয়েছে। আমরা এই বিষয় নিয়ে আলোচনা করেছি। আশা করি কোনো প্রকার সমস্যা ছাড়াই আমরা পুরো অনুষ্ঠান শেষ করতে পারবো।

এবার আমাদের একটি চমক রয়েছে তা জানার জন্য ২০ তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হবে বলেও তিনি জানান।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৬
ডিআর/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।