ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ঢাবির ‘গ’ ইউনিটের উত্তরপত্র পুনঃনিরীক্ষণের সময় বাড়লো

ঢাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৬
ঢাবির ‘গ’ ইউনিটের উত্তরপত্র পুনঃনিরীক্ষণের সময় বাড়লো

ঢাকা বিশ্ববিদ্যালয়: কোন ধরনের বিজ্ঞপ্তি ছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণের সময় শেষ হওয়ার পর দুইদিন বাড়িয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ফলে ১৮ অক্টোবর পর্যন্ত ভর্তিচ্ছুরা আবেদন করতে পারবেন।

রোববার (অক্টোবর ১৬) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ‘গ’ ইউনিটের ভর্তি নির্দেশিকায় সময় সংশোধনের এ বিষয়টি উল্লেখ করা হয়। ওয়েবসাইটে এরআগে উল্লিখিত নির্দেশিকায় এ সংক্রান্ত কোনো তথ্য ছিলো না।

এদিকে, সময় না জানার কারণে অনেক ভর্তিচ্ছু তাদের উত্তরপত্র পুনঃনিরীক্ষণের আবেদন করতে পারেনি। যা নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়। বিষয়টি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নজরে এলে এ সময়সীমা বর্ধিত করা হয়।

এরআগে বিজ্ঞপ্তি না দেওয়ার বিষয়ে অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম বাংলানিউজকে বলেন, ‘এটার কোনো নোটিশ দেওয়া হয় না। কারোর কোনো সমস্যা থাকলে ডিন অফিসে জমা দিতে হয়। এইবার ১১ জন আবেদন করে আমরা তাদেরটা নিরীক্ষণ করেছি। আমরা সুযোগ দিয়েছি। এটার সময় পার হয়ে গেছে। ’

ওয়েবসাইটে কোন প্রকার বিজ্ঞপ্তি না দেওয়ার প্রশ্নে তিনি বলেন, ‘এটা অনলাইন ভর্তি কমিটির কাজ। তারা কেন দেওয়নি, সেটা তারা জানেন। ’

বাংলাদেশ সময়: ২২১১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৬
এসকেবি/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।