ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

শিক্ষা

সিলেট শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান গোলাম কিবরিয়া

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
সিলেট শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান গোলাম কিবরিয়া

অধ্যাপক একেএম গোলাম কিবরিয়া তাপাদারকে সিলেট শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

ঢাকা: অধ্যাপক একেএম গোলাম কিবরিয়া তাপাদারকে সিলেট শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

 

একই বোর্ডের সচিবের দায়িত্ব পালন করা রাষ্ট্রবিজ্ঞানের এই অধ্যাপককে চেয়ারম্যান পদে নিয়োগ দিয়ে সোমবার (২১ নভেম্বর) এক আদেশ জারি করে শিক্ষা মন্ত্রণালয়।

পৃথক এক আদেশে ছয়টি সরকারি কলেজে নতুন অধ্যক্ষ নিয়োগ দেওয়া হয়েছে।

রংপুরের বেগম রোকেয়া সরকারি কলেজের অধ্যক্ষ ড. মো. আব্দুল লতিফ মিয়াকে কারমাইকেল কলেজের অধ্যক্ষ হিসেবে বদলি করা হয়েছে।

বরিশালের সরকারি বিএম কলেজের ইসলামের ইতিহাস বিভাগের অধ্যাপক মোহাম্মদ ইউসুফ আলী পিরোজপুরের মঠবাড়ীয়া সরকারি কলেজের অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন।

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রধান অধ্যাপক মো. রুহুল আমিন ভূঁইয়াকে কুমিল্লা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের (মাউশি) বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা রাষ্ট্রবিজ্ঞানের অধ্যাপক দেবী প্রসাদ রায়কে নীলফামারী সরকারি কলেজের অধ্যক্ষ, সিরাজগঞ্জের উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের উপাধ্যক্ষ মো. আব্দুল লতিফকে নীলফামারী সরকারি কলেজের উপাধ্যক্ষ হিসেবে বদলি করা হয়েছে।

মাউশির বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ব্যবস্থাপনার অধ্যাপক মোহাম্মদ সিরাজ উদ-দৌলাকে চট্টগ্রামের বাকলিয়া সরকারি কলেজের অধ্যক্ষ নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
এমআইএইচ/জিপি/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।