ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

শিক্ষা

জবির ‘ডি’ ইউনিটে ভর্তি শুরু ২৭ নভেম্বর

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
জবির ‘ডি’ ইউনিটে ভর্তি শুরু ২৭ নভেম্বর

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষ প্রথম সেমিস্টারে ‘ডি’ ইউনিটের ভর্তি কার্যক্রম শুরু হচ্ছে আগামী ২৭ নভেম্বর।

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষ প্রথম সেমিস্টারে ‘ডি’ ইউনিটের ভর্তি কার্যক্রম শুরু হচ্ছে আগামী ২৭ নভেম্বর।
 
মঙ্গলবার (২২ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, মঙ্গলবার (২২ নভেম্বর) ১ম মনোনয়নপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হবে। এ তালিকায় মনোনয়নপ্রাপ্তদের ২৭ নভেম্বর থেকে ২৯ নভেম্বর পর্যন্ত ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।  

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ‘ডি’ ইউনিটের বিভিন্ন কোটায় (মুক্তিযোদ্ধার সন্তান কোটা/মুক্তিযোদ্ধার নাতি-নাতনি কোটা, পোষ্য (ওয়ার্ড) কোটা, উপজাতি কোটা, শারীরিক প্রতিবন্ধী কোটা এবং খেলোয়াড় কোটা) উত্তীর্ণ পরীক্ষার্থীদের মনোননয় তালিকা ২৮ ডিসেম্বর প্রকাশ করা হবে।  

কোটায় ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার ২ জানুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন কার্যালয়ে অনুষ্ঠিত হবে। কোটায় মনোনীত শিক্ষার্থীদের ৩ থেকে ৫ জানুয়ারির মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।  

এছাড়া আসন খালি থাকা সাপেক্ষে ‘ডি’ ইউনিটের পরবর্তী মেধাতালিকা প্রকাশ করা হবে।  

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.jnu.ac.bd)-এর মাধ্যমে জানানো হবে।  

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
ডিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।