ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

জবিতে মাইম সোসাইটির আত্মপ্রকাশ

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
জবিতে মাইম সোসাইটির আত্মপ্রকাশ ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘না বলা কথাগুলো না বলেই হোক বলা’ স্লোগান নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ‘জগন্নাথ ইউনিভার্সিটি মাইম সোসাইটি’ আত্মপ্রকাশ করেছে।

জবি: ‘না বলা কথাগুলো না বলেই হোক বলা’ স্লোগান নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ‘জগন্নাথ ইউনিভার্সিটি মাইম সোসাইটি’ আত্মপ্রকাশ করেছে।

বুধবার (২৩ নভেম্বর) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শহীদ মিনার চত্বরে ‘আজকের প্রেক্ষিত’ শিরোনামে সমসাময়িক বিষয়াদি নিয়ে মূকাভিনয় প্রদর্শনী উপভোগ শেষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান সংগঠনটির একটি প্রযোজনা দেখে সংগঠনের আনুষ্ঠানিক ঘোষণা দেন।

এসময় তিনি বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অন্য যে সব সোসাইটি আছে সেগুলোতে আগে বাজেট দিতে হয়। তারপর কাজ শুরু হয়। কিন্তু ‘মাইম সোসাইটি’ এক্ষেত্রে ব্যতিক্রম, তারা আগে কাজ দেখিয়েছে তারপর সোসাইটির কাজ শুরু করেছে।

আগামী অর্থবছর থেকেই বিশ্ববিদ্যালয়ের অন্য সোসাইটির মতো জগন্নাথ ইউনিভার্সিটি মাইম সোসাইটির জন্য বরাদ্দ রাখা হবে বলেও জানান তিনি।

প্রদর্শনীতে উপস্থিত ছিলেন ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের চেয়ারম্যান ও জগন্নাথ ইউনিভার্সিটি মাইম সোসাইটির মেন্টর (পরামর্শদাতা) জুনায়েদ আহমদ হালিম, চারুকলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. বজুলর রশিদ খান, প্রভাষক ইমাম হোসেন, বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক এস এম সিরাজুল ইসলাম, গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের মাকেটিং এক্সিকিউটিভ মান্নান হোসেন।

এছাড়া প্রদর্শনীতে জগন্নাথ ইউনিভার্সিটি মাইম সোসাইটির সদস্যরা ছাড়াও ঢাকা ইউনিভার্সিটি মাইম অ্যাকশনের প্রতিষ্ঠাতা সভাপতি মীর লোকমান, বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা প্রদর্শনীটি উপভোগ করেন।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, ২৩, ২০১৬
ডিআর/এএটি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।