ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

জবির ‘বি’ ‘ডি’ ও ‘ই’ ইউনিটের ভর্তির তারিখ পরিবর্তন

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
 জবির ‘বি’ ‘ডি’ ও ‘ই’ ইউনিটের ভর্তির তারিখ পরিবর্তন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষ প্রথম সেমিস্টারে ‘বি’ ‘ডি’ ও ‘ই’ ইউনিটে ভর্তির তারিখ পরিবর্তন করা হয়েছে।

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষ প্রথম সেমিস্টারে ‘বি’ ‘ডি’ ও ‘ই’ ইউনিটে ভর্তির তারিখ পরিবর্তন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ অফিস থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষ ‘ডি’ ইউনিটের বিভিন্ন কোটায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের সাক্ষাৎকার ২৮ ডিসেম্বরের পরিবর্তে ২ জানুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সামাজিক বিজ্ঞান ডিন অনুষদের কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

২ জানুয়ারি কোটায় মনোনয়ন তালিকা প্রকাশ করা হবে এবং মনোনীতদের ৩ জানুয়ারি হতে ৫ জানুয়ারির মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ‘ডি’ ইউনিটের প্রথম থেকে পঞ্চম মেধা তালিকা প্রকাশ ও ভর্তি কার্যক্রমের তারিখ অপরিবর্তিত রয়েছে।

এছাড়া, ‘বি’ ও ‘ই’ ইউনিটের প্রথম মনোনয়নে নির্বাচিত শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম তারিখ অপরিবর্তিত রয়েছে। তবে আসন খালি থাকা সাপেক্ষে পরবর্তী মেধা তালিকা প্রকাশ করা হবে। তবে দ্বিতীয় থেকে প্রথম মেধা তালিকা প্রকাশের সময় ও ভর্তি কার্যক্রমের সময় পরিবর্তন করা হয়েছে।

এদিকে, ‘বি’ ও ‘ই’ ইউনিটের বিভিন্ন কোটায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের সাক্ষা‍ৎকার ১৩ ডিসেম্বরের সকাল ৯টা হতে দুপুর ১টা পর্যন্ত কলা অনুষদের ডিন অনুষদের কার্যালয়ে অনুষ্ঠিত হবে বলেও জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.jnu.ac.bd)-এর মাধ্যমে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬

ডিআর/এএটি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।