ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

মুক্ত রাবিপ্রবি’র ভিসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
মুক্ত রাবিপ্রবি’র ভিসি

স্থায়ী ক্যাম্পাসের দাবিতে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্দোনরত শিক্ষার্থীরা ভিসি প্রদনেন্দু চাকমাকে অবশেষে মুক্তি দিয়েছে।প

রাঙামাটি: স্থায়ী ক্যাম্পাসের দাবিতে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্দোনরত শিক্ষার্থীরা ভিসি প্রদনেন্দু চাকমাকে অবশেষে মুক্তি দিয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেল থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত ভিসিকে অবরুদ্ধ করে রাখে বিশ্ববিদ্যালয়ের আন্দোলনরত শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র শামছুজ্জামান বাপ্পী বলেন, আমরা ভিসিকে অবরুদ্ধ থেকে মুক্তি দিলেও দাবি থেকে সরে যাইনি। আমাদের এক দফা এক দাবি, একটি স্থায়ী ক্যাম্পাস। আর এ স্থায়ী ক্যম্পাস যতদিন পাবো না ততদিন আমাদের আন্দোলন চলবে।

তিনি আরও বলেন, স্থায়ী ক্যম্পাসের দাবিতে জেলা প্রশাসন প্রাঙ্গণে রোববার (২৭ নভেম্বর) সকালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করবো।

এদিকে, রাবিপ্রবি’র শিক্ষার্থীরা জেলা প্রশাসনের কাছে স্থায়ী ক্যাম্পাসের দাবিতে বিকেলে একটি স্মারকলিপি দেন।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রদনেন্দু চাকমার সঙ্গে মোবাইল ফোনে একাধিবার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৬
আরবি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।