ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

জাবির সম্প্রসারিত আল-বেরুনী হলের পুনর্মিলনী

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
জাবির সম্প্রসারিত আল-বেরুনী হলের পুনর্মিলনী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘ঐতিহ্যের শিঁকড়ে খুঁজি আপন অস্তিত্ব’ স্লোগান নিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সম্প্রসারিত আল-বেরুনী হল আয়োজন করেছে দুই দিনব্যাপী ‘প্রথম পুনর্মিলনী’।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: ‘ঐতিহ্যের শিঁকড়ে খুঁজি আপন অস্তিত্ব’ স্লোগান নিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সম্প্রসারিত আল-বেরুনী হল আয়োজন করেছে দুই দিনব্যাপী ‘প্রথম পুনর্মিলনী’।

শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় সম্প্রসারিত আল-বেরুনী হলের অতিথি কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুনর্মিলনীর আহ্বায়ক খায়রুল বাশার রাজু।

তিনি বলেন, আগামী ৫ ও ৬ জানুয়ারি দুই দিনব্যাপী সম্প্রসারিত আল-বেরুনী হলের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে এ পুনর্মিলনীর আয়োজন করতে যাচ্ছি। দুই দিনব্যাপী আয়োজনের মধ্যে রয়েছে, বর্ণাঢ্য র‌্যালি, বাউল সন্ধ্যা, স্মৃতিচারণ, স্যুভেনির ও টি-শার্ট বিতরণ, প্রীতি ক্রিকেট ম্যাচ এবং কনসার্ট।

পুনর্মিলনীর দ্বিতীয় দিন ৬ জানুয়ারি সন্ধ্যায় হলের প্রাক্তন শিক্ষার্থী প্রয়াত অভিনেতা হুমায়ুন ফরিদীকে মরণোত্তর সম্মাননা দেওয়া হবে। হুমায়ুন ফরিদীর বোন পিনু ফরিদী সম্মাননাটি গ্রহণ করবেন।

পুনর্মিলনীর জন্য সরাসরি বা অনলাইন দুই পদ্ধতিতেই রেজিস্ট্রেশন করা যাবে। সরাসরি রেজিস্ট্রেশন করতে হলে প্রতি ব্যাচের জন্য নির্ধারিত প্রতিনিধির কাছে ফি জমা দিতে হবে। এছাড়া পুনর্মিলনীর কোষাধ্যক্ষ নাজিব রহমানের কাছেও ফি জমা দেওয়া যাবে।

এছাড়া https://www.cognitoforms.com/AlBeruniHall/_1stReunion2017OfAlBeruniHallExtension অনলাইনে রেজিস্ট্রেশন করা যাবে। এরপর ০১৭৪৭৭১৮৫৪৫ (নাজিব রহমান, পার্সোনাল) নম্বরে বিকাশের মাধ্যমে ফি পরিশোধ করতে হবে।

হলের নোটিশ বোর্ড, ফেসবুক গ্রুপ ও ইভেন্টে পুনর্মিলনীর আপডেট পাওয়া যাবে। বিস্তারিত জানতে খায়রুল বাশার রাজু (০১৯১৪১০৯৬৫১), সাদ্দাম হোসেন (০১৭৫১৬৬৩৫৪০), নাজিব রহমান (০১৭৪৭৭১৮৫৪৫) ও সোয়াইব রহমান সজীবের (০১৭৫৫৪৮৯৮০৮) সঙ্গে যোগাযোগ করা যাবে।

সংবাদ সম্মেলনে পুনর্মিলনীর কোষাধ্যক্ষ নাজিব রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোয়াইব রহমান সজীব, সুভ্যেনিরের সম্পাদক একরামুল হোসেন শুভ, রেদওয়ান রুম্মন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩২৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬

এএটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।