ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবি পিএমই বিভাগের পুনর্মিলনী ৩ ডিসেম্বর

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
শাবিপ্রবি পিএমই বিভাগের পুনর্মিলনী ৩ ডিসেম্বর ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ‘পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের’ (পিএমই) পুনর্মিলনী ৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) অনুষ্ঠিত হবে।

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ‘পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের’ (পিএমই) পুনর্মিলনী ৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) অনুষ্ঠিত হবে।

 

রোববার (২৭ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পিএমই বিভাগের প্রধান ড. ফরহাদ হাওলাদার।

তিনি জানান, উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

এছাড়াও উপস্থিত থাকবেন উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভূঁইয়া, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, বুয়েট পিএমই বিভাগের প্রধান ড. মোহাম্মদ তামিম, ঢাবি ভূ-তত্ত্ব বিভাগের অধ্যাপক ড. বদরুল ইমাম ও বাপেক্সের ঊর্ধ্বতন কর্মকর্তা মিজানুর রহমান প্রমুখ।

উৎসবে থাকছে আনন্দ র্যালি, পেপার ও পোস্টার প্রেজেন্টেশন, দ্বিতীয় দিন ৪ ডিসেম্বর থাকছে ক্যাম্পাস ভিজিট ও সাংস্কৃতিক সন্ধ্যা।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন পিএমই বিভাগের সহযোগী অধ্যাপক ড. শফিকুল ইসলাম ও সহকারী অধ্যাপক আশরাফ হোসাইন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬

এএটি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।