ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

দায়িত্ব অবহেলায় ২০ শিক্ষক-কর্মচারীর এমপিও স্থগিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৭
দায়িত্ব অবহেলায় ২০ শিক্ষক-কর্মচারীর এমপিও স্থগিত

ঢাকা: এসএসসি ও সমমানের পরীক্ষায় দায়িত্ব পালনে অবহেলা, অসদুপায় অবলম্বন ও সরকারি নির্দেশনা অমান্য করায় ২০ শিক্ষক-কর্মচারীর এমপিও স্থগিত করেছে শিক্ষা মন্ত্রণালয়।
 

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) এক আদেশে তাদের এমপিও স্থগিত করে এমপিও কেন স্থায়ীভাবে বাতিল করা হবে না সে বিষয়ে কারণ দর্শাতেও বলেছে।
 
রাজবাড়ীর বালিয়াকান্দির রামদিয়া এমবিসি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বিমল চন্দ্র চক্রবর্তী এবং শেরপুরের আফছর আলী আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. নূর ইসলামের এমপিও স্থগিত হয়েছে।


 
বেতমারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মনছুর আলী এবং সাতক্ষীরার আশাশুনির কাটাকাটি আরআর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ছাবিলুর রহমান ও রসময় কুমার মন্ডল, শাহ সুলতান কারিগরি বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. নজমুল ইসলাম, বারহাট্টা কারিগরি ও বাণিজ্যিক কলেজের প্রভাষক (কম্পিউটার) মো. জিয়াউল হক, ফরিদপুরের গোরাদা আইনুল দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী মো. মনিরুজ্জামানের এমপিও স্থগিত করেছে সরকার।
 
বাহারুল উলুম দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী মো. ইব্রাহীম মোল্লা, সালমান ফার্সি দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী শহীদুল ইসলাম, পশ্চিম বিলনালিমা দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী মো. আইয়ুব খান, চুংঘাটা দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী মো. ওহিদুল ইসলাম এবং শোলাকুন্দু দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী মো. আব্দুল মান্নান ও আশরাফ আলীর এমপিও স্থগিত হয়েছে।
 
আজিজুল উলুম দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী মো. সাইফুল্লাহ, সাবজান্নেছা কামিল মাদ্রাসার সহকারী মৌলভী জাকারিয়া, বাকিগঞ্জ ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অফিস সহকারী আব্দুর রশিদ, বাহারুল উলুম দাখিল মাদ্রাসার অফিস সহকারী ফাইজুর রহমান, আজিমুল উলুম দাখিল মাদ্রাসার অফিস সহকারী মো. জসীম উদ্দীন এবং বুয়ারকান্দি কামিল মাদ্রাসার লাভলী খানমের এমপিও স্থগিত করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ০২১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৭
এমআইএইচ/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।