ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

এসআইইউ’র ফল সমাপনীতে ৠালি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৭
এসআইইউ’র ফল সমাপনীতে ৠালি  এসআইইউ’র ফল সমাপনীতে ৠালি-ছবি-বাংলানিউজ

সিলেট: সিলেট ইন্টান্যাশনাল ইউনিভার্সিটির (এসআইইউ) ফল-২০১৬ এর সমাপনী উৎসব উপলক্ষে নগরে ৠালির আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে সমাপনী উৎসব ৠালিটি উপাচার্যের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে শুরু হয়ে নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ক্যাম্পাসে গিয়ে শেষ হয়।  

ৠালিতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ রঙিন সাজে সেজে আলাদা আলাদা ব্যানার, ফেস্টুনসহ উপস্থিত হয়।

 

এসময় বিশ্ববিদ্যালয়ের সব বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং শেষ সেমিস্টারের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। ৠালিতে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের পক্ষ থেকে হাতি ও ঘোড়ার গাড়ি আনা হয়।  

ৠালির উদ্বোধন করেন প্রধান অতিথি মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার এসএম রুকন উদ্দিন।  

এসআইইউ’র উপাচার্য প্রফেসর মো. মনির উদ্দিনের সভাপতিত্বে এবং প্রশাসন ও জনসংযোগ পরিচালক মো. তারেক উদ্দিন তাজের পরিচালনায় প্রধান অতিথি বিদায়ী শিক্ষ‍ার্থীদের দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহবান জানান।  

তিনি বলেন, এসআইইউ থেকে ডিগ্রিপ্রাপ্তরা যেভাবে সরকারি-বেসরকারি বিভিন্ন কার্যালয়ে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করছে, তেমনি বিদায়ী শিক্ষার্থীরাও সেই ধারাকে আরও বেগবান করবে।  

সমাপনী উৎসব-ৠালির উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের ভাইস প্রসিডেন্ট সামসি বেগম, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ফরিদা বেগম।  

বাংলাদেশ সময়: ০৪৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৭
এনইউ/আরআর/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।