ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

জাবি ফিলোসফি ডিবেটিং ক্লাবের নতুন কমিটি

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
জাবি ফিলোসফি ডিবেটিং ক্লাবের নতুন কমিটি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: সারোয়ার হোসেন সোহানকে সভাপতি ও ফয়সাল মাহমুদ শান্তকে সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দর্শন বিভাগের বিতর্ক সংগঠন ফিলোসফি ডিবেটিং ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে।  

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের বিতর্ক সংগঠন ফিলোসফি ডিবেটিং ক্লাবের ২০১৭-১৮ সালের জন্য ১৩ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি গঠন করা হয়েছে।

নতুন কমিটির অন্য দায়িত্বে যারা রয়েছেন- সহ-সভাপতি (প্রশাসন) রুবাইয়াৎ হক বৈশাখী, সহ-সভাপতি (বিতর্ক) জোবাইদা জাহিদী জিনিয়া, যুগ্ম সম্পাদক (বিতর্ক) মারুফ বিন মোজাম্মেল, যুগ্ম সম্পাদক (প্রশাসন) মাহফুজা নাওয়ার মিতু, সাংগঠনিক সম্পাদক ফাইয়াদ আসির প্রথম, অর্থ সম্পাদক সপ্তর্ষী আহসান মীম, অনুষ্ঠান ও দপ্তর সম্পাদক আনিকা সুবাহ, গণমাধ্যম ও যোগাযোগ বিষয়ক সম্পাদক নাজিউল ইসলাম শোভন।

কার্যকরী সদস্যরা হলেন- রিফাত সুলতানা ঊর্মী, নাবিলা জাহিন ও সাহিব নিহাল।

এ বছর সংগঠনটির প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন দর্শন বিভাগের সভাপতি অধ্যাপক মো. তারেক চৌধুরী ও উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন দর্শন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আলী।

এছাড়া ছাত্র উপদেষ্টা হিসেবে রয়েছেন, রুহুল ইমতিয়াজ শোভন ও মো. সোহানুর রহমান।

২০১৪ সালের ২৩ ডিসেম্বর ফিলোসফি ডিবেটিং ক্লাব প্রতিষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।