ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

গভীর রাতে শাবিপ্রবি ছাত্রলীগের সংঘর্ষে আহত ২০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৮ ঘণ্টা, মার্চ ২, ২০১৭
গভীর রাতে শাবিপ্রবি ছাত্রলীগের সংঘর্ষে আহত ২০

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ফের সংঘর্ষে জড়িয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। বিশ্ববিদ্যালয় ফটকে হাতাহাতিকে কেন্দ্র করে বুধবার (০১ মার্চ) গভীর রাতে হলে ছাত্রলীগ কর্মীদের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। 

আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে ছাত্রলীগের এক বিজ্ঞান বিষয়ক সম্পাদক আশিকুজ্জামান রুপকের সঙ্গে কথা কাটাকাটি এবং জুনিয়রের হাতে তাকে পেটানোর অভিযোগ ওঠে।

এ ঘটনাকে কেন্দ্র করে রাত ১টায় শাহপরাণ হলে সংঘর্ষে জড়ায় ছাত্রলীগ কর্মীরা।

সংঘর্ষের ঘটনায় আহতরা হলেন- মনিরুজ্জামান মনির, সুমন তালুকদার, মৃন্ময় দাস ঝুটন, উজ্জ্বল সাহা, নাহিদ, পিয়াস, মুনকির, জয়, ইয়ামিন, পাপলু, শিহাব, শামসুল, জাহিদ, জুবায়ের, রুপক, মনোয়ার হোসেন, সিমান্ত, ফিরোজ, আদনান প্রমুখ।

তবে সংঘর্ষের সময় ঘটনাস্থলে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাউকে দেখা যায়নি।  

এ বিষয়ে সাধারণ সম্পাদক ইমরান খানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি। আর রুপকের মোবাইল বন্ধ পাওয়া যায়।

শাখা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজ বাংলানিউজকে বলেন, আমরা সিনিয়র-জুনিয়রের মধ্যে বিষয়টি মীমাংসার উদ্যোগ নিলেও প্রধান ফটকে বাতি নিভিয়ে হামলা চালানো হয়। ফলে উদ্যোগটি ভণ্ডুল হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, মার্চ ০২, ২০১৭
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।