ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

ঢাবিতে শিবির অভিযোগে শিক্ষার্থীকে থানায় সোপর্দ

ঢাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, মার্চ ৪, ২০১৭
ঢাবিতে শিবির অভিযোগে শিক্ষার্থীকে থানায় সোপর্দ

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মাস্টারদা সূর্য সেন হল থেকে ছাত্র-শিবিরের সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে এক শিক্ষার্থীকে শাহবাগ থানায় সোপর্দ করা হয়েছে।

শনিবার (০৪ মার্চ) রাতে সোপর্দের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান।

হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাহিদ হাসান শাহিন বাংলানিউজকে বলেন, ইমরান দীর্ঘদিন থেকে ছাত্র-শিবিরের সঙ্গে সম্পৃক্ত ছিল।

জিজ্ঞাসাবাদে ছাত্র-শিবিরের সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে সে। এসময় তার কাছে শিবিরের বিভিন্ন ধরনের ডকুমেন্ট পাওয়া যায়। পরে আমরা প্রক্টরিয়াল টিমের মাধ্যমে তাকে শাহবাগ থানায় সোপর্দ কর‍া হয়।

হল শাখা ছাত্রলীগের সভাপতি মো. গোলাম সরওয়ার বলেন, শিবির করার দায়ে একজনকে থানায় দেওয়া হয়েছে।

হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল বাংলানিউজকে বলেন, বিশ্ববিদ্যালয়ের তথ্যবিজ্ঞান ও ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ইমরানের কার্যক্রম দেখে মনে হয়েছে সে শিবিরের সাখে সম্পৃক্ত ছিল। আমরা তাকে প্রক্টরের সঙ্গে কথা বলে শাহবাগ থানায় দিয়েছি।

ওসি আবুল হাসান বলেন, শিবির করার দায়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এক শিক্ষার্থীকে থানায় দিয়েছে। আমরা তদন্ত করে ব্যবস্থা নিবো।

বাংলাদেশ সময়: ০১০০ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৭
এসকেবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।