ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

শিক্ষা

ছিনতাইয়ের অভিযোগে ঢাবি শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৭
ছিনতাইয়ের অভিযোগে ঢাবি শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা

ঢাকা বিশ্ববিদ্যালয়: ছিনতাইয়ের অভিযোগে শাহবাগ থানায় আটক ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থীসহ দুইজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) রাতে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  

আটক শিক্ষার্থীরা হলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ছাত্র মাহবুব আলম।

মাহবুব মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি ইউসুফ উদ্দীন খানের অনুসারী। অন্যজন ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র পিয়াস চৌধুরী।

শাহবাগ থানা সূত্রে জানা যায়, গত ৩০ মার্চ (বৃহস্পতিবার) রাতে আটক ছাত্রলীগ কর্মী মাহবুবসহ ৫-৬ জন রমনা কালীমন্দির এলাকা থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র পারভেজকে মারধর করে মানিব্যাগ ও ব্যবহৃত মোবাইলফোন নিয়ে যায়। পরে পারভেজ এ ঘটনা কর্তব্যরত পুলিশকে জানালে পুলিশ মাহবুব ও পিয়াসকে আটক করে। এ সময় জড়িত অন্যরা পালিয়ে যায়।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বাংলানিউজকে বলেন, ছিনতাইয়ের অভিযোগে আটক দুই শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা হয়েছে। মামলা নম্বর ৪৮।

মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি ইউসুফ উদ্দীন খান বাংলানিউজকে বলেন, আটক মাহবুব ছাড়া পেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৪৩০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৭
এসকেবি/আরআর/জিপি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।