ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

শিক্ষা

নোবিপ্রবি শিক্ষার্থীদের জন্য ২ নতুন বাস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৭
নোবিপ্রবি শিক্ষার্থীদের জন্য ২ নতুন বাস নোবিপ্রবি শিক্ষার্থীদের জন্য ২ নতুন বাস-ছবি: বাংলানিউজ

নোয়াখালী: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) শিক্ষার্থীদের যাতায়‍াত সুবিধার কথা বিবেচনা করে আরও দু’টি নতুন বাস সংযোজন করা হয়েছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে শিক্ষার্থীদের জন্য কেনা ৫২ সিট বিশিষ্ট বাস দু’টি উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান।

বিশ্ববিদ্যালয়ের ভৌত ও একাডেমিক সুবিধা বৃদ্ধিকরণ শীর্ষক উন্নয়ন প্রকল্প থেকে নোবিপ্রবির ছাত্রছাত্রীদের জন্য র‌্যাংগস মটরস লিমিটেড ঢাকা থেকে ৬৬ লাখ ৬৮ হাজার টাকায় বাস দু’টি কেনা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবুল হোসেন, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস অফিসের পরিচালক এএইচএম নিজাম উদ্দিন চৌধুরীসহ বিভিন্ন ইনস্টিটিউট ও দপ্তরগুলোর পরিচালক, বিভাগের চেয়ারম্যান, হলের প্রভোস্ট, প্রক্টর, শিক্ষক সমিতির নেতা, নোবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতা, ছাত্র-শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।