ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

শিক্ষা

হাবিপ্রবিতে জঙ্গিবাদ বিরোধী দিনব্যাপী কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৭
হাবিপ্রবিতে জঙ্গিবাদ বিরোধী দিনব্যাপী কর্মসূচি হাবিপ্রবিতে জঙ্গিবাদ বিরোধী গণসাক্ষর

দিনাজপুর: জঙ্গিবাদ, মৌলবাদ, সন্ত্রাসবাদ ও বাংলাদেশের বিভিন্ন স্থানে বোমা হামলার প্রতিবাদে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) গণস্বাক্ষর কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) সকালে বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়াম এর সামনে অনুষ্ঠিত দিনব্যাপী এ গণস্বাক্ষর কর্মসূচি উদ্বোধন করেন প্রধান অতিথি হাবিপ্রবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।
 
এ সময় আরো ছিলেন ভেটেরিনারি অনুষদের ডিন প্রফেসর ডা. মো. ফজলুল হক, রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সাইফুর রহমান, প্রক্টর প্রফেসর ড. এ.টি.এম শফিকুল ইসলাম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ডা. এস এম হারুন-উর-রশীদ, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. তরিকুল ইসলাম প্রমূখ।

প্রধান অতিথি ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে জঙ্গিবাদের কোন স্থান নেই। বর্তমানে আমাদের দেশ সব সেক্টরে উন্নতি করছে। এটি অনেকের সহ্য হয় না। একটি কুচক্রি মহল দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে।

জঙ্গিবাদ, মৌলবাদ এবং সন্ত্রাসবাদ থেকে দেশকে মুক্ত করতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সোচ্চার এবং সচেতন হওয়ার আহবান জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।