ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

শিক্ষা

শিক্ষার্থীদের যুগোপযোগী শিক্ষাগ্রহণ করতে হবে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৭
শিক্ষার্থীদের যুগোপযোগী শিক্ষাগ্রহণ করতে হবে

চাঁদপুর: শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, শিক্ষার্থীদের শুধুমাত্র শিক্ষাগ্রহণ করলেই হবে না, তাদেরকে যুগোপযোগী শিক্ষাগ্রহণ করতে হবে। তাহলেই দেশ-বিদেশ সব জায়গাই তারা জ্ঞান কাজে লাগাতে পারবে। 

 

মন্ত্রী বলেন, শিক্ষা গ্রহণ করে তা অন্যায়-অপরাধমূলক কাজে ব্যবহার করা যাবে না। লেখাপড়া করে ভালো মানুষ হওয়ার পাশাপাশি ন্যায়পরায়ণ হতে হবে।

 

শুক্রবার (০৮ এপ্রিল) দিনগত রাত সাড়ে ৯টায় চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ফলক্কাবাদ ডিগ্রি কলেজের জন্য ৩ কোটি ৩৫ লাখ টাকা ব্যয়ে ৪তলা একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে উপস্থিত শিক্ষক-শিক্ষার্থী ও নেতাকর্মীদের উদ্দেশে এ কথা বলেন শিক্ষামন্ত্রী।

এ সময় কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সাবেক নির্বাচন কমিশনার মো. শাহ নেওয়াজ, জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, কলেজ অধ্যক্ষ ড. মো. হাসান খান উপস্থিত ছিলেন।

শিক্ষামন্ত্রী শনিবার সকাল ৯টায় জেলার হাইমচর উপজেলার দুর্গাপুর উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষা বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

বাংলাদেশ সময়: ০১৪৭ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।