ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

শিক্ষা

ববিতে ম্যাথেমেটিক্স কুইজ কনটেস্টর পুরষ্কার বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, মে ৩, ২০১৭
ববিতে ম্যাথেমেটিক্স কুইজ কনটেস্টর পুরষ্কার বিতরণ ববিতে ক্রিকেট টুর্নামেন্ট ও কুইজ কনটেস্টের পুরষ্কার বিতরণ-ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে আন্তঃব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট এবং ম্যাথেমেটিক্স কুইজ কনটেস্ট-২০১৭ পুরস্কার বিতরণ হয়েছে।

বুধবার (০৩ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গণিত বিভাগের চেয়ারম্যান হেনা রানী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এস এম ইমামুল হক, ট্রেজারার অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসান।

উপাচার্য বলেন, বরিশাল বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিক মানে উন্নীত করার লক্ষ্যে ইতোমধ্যে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এই প্রথম কোনো পাবলিক বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর পর্যায়ে (থিসিস গ্রুপ) একাডেমিক সেশন ১৮ মাসে উন্নীত করা হয়েছে, যা আন্তর্জাতিকভাবে স্বীকৃত।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক মো. শফিউল আলম, গণিত বিভাগের বিভাগীয় শিক্ষকরা, বিভাগীয় ছাত্র উপদেষ্টারা, গণিত বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগীয় চেয়ারম্যান ইব্রাহিম মোল্লা, ইংরেজি বিভাগের চেয়ারম্যান তানভীর কায়ছার, উদ্ভিদবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. সুব্রত কুমার দাস এবং বিভিন্ন বিভাগের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ম্যাথেমেটিক্স কুইজে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ী এবং আন্তঃব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট (ছাত্র/ছাত্রী) এ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ শেষে গণিত বিভাগের আয়োজনে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, মে ০৩, ২০১৭
এমএস/আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।