ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

শিক্ষা

উচ্চস্বরে গান বাজানোয় শাবিপ্রবিতে রুমমেটকে মারধর!

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, জুন ১৪, ২০১৭
উচ্চস্বরে গান বাজানোয় শাবিপ্রবিতে রুমমেটকে মারধর!

সিলেট (শাবিপ্রবি): উচ্চস্বরে গান বাজানোর কারণে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সৈয়দ মুজতবা আলী হলের রফিকুল হাসান রিফাত নামে এক শিক্ষার্থীকে দরজায় তালা দিয়ে পিটিয়েছে আনোয়ার হোসেন নামে তারই রুমমেট।

বুধবার (১৪ জুন) সকাল ৯টার দিকে হলের ২০০৪ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় রিফাতকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

রফিকুল হাসান রিফাত ২০১১-১২ সেশনের শিক্ষার্থী এবং হামলাকারী রসায়ন বিভাগের ২০১০-১১ সেশনের শিক্ষার্থী আনোয়ার হোসেন।

হলের বাসিন্দা আল আমিন বাংলানিউজকে জানান, সকালে উচ্চস্বরে গান বাজানোর অভিযোগে রুমের দরজায় তালা দিয়ে রিফাতকে জিআই পাইপ দিয়ে পেটায় রুমমেট আনোয়ার।

এ সময় চিৎকার শুনে এগিয়ে আসলে দরজা বন্ধ পাওয়া যায়। এসময় উপস্থিত ‍হলের শিক্ষার্থীদের দরজায় ধাক্কাধাক্কির এক পর্যায়ে হামলাকারী আনোয়ার দরজা খুলে বারান্দা দিয়ে পালিয়ে যায়। পরে ভেতর থেকে রিফাতকে নাক দিয়ে রক্ত ঝর‍া অবস্থায় উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়।

এ বিষয়ে জানতে প্রভোস্ট শরদিন্দু ভট্টাচার্যকে একাধিকবার ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি। এমনকি পরে হামলাকারী আনোয়ারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মুঠোফোনও বন্ধ পাওয়া যায়।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জুন ১৪, ২০১৭
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।